21 Falgun 1427 বঙ্গাব্দ শুক্রবার ৫ মার্চ ২০২১
Home » সারাদেশ » রেজওয়ান মোল্লা জেনারেল হাসপাতাল এর উদ্যোগে বানভাসি মানুষকে স্বাস্থ্যসেবা প্রদান

রেজওয়ান মোল্লা জেনারেল হাসপাতাল এর উদ্যোগে বানভাসি মানুষকে স্বাস্থ্যসেবা প্রদান

অনলাইন ডেস্কঃ ফরিদপুর এর সুযোগ্য জেলা প্রশাসক অতুল সরকার মহোদয় এর দিক নির্দেশনায় বানভাসি মানুষের জন্য সদর উপজেলা প্রশাসন এক ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে। এতে মেডিকেল টীম সহায়তা প্রদান করে উপজেলা স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় রেজওয়ান মোল্লা হাসপাতাল। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বানভাসি মানুষকে স্বাস্থ্যসেবা প্রদান করেন। বৃহস্পতিবার সকাল ৯টায় সদর উপজেলার ডিক্রিরচর ইউনিয়নের ব্রাক্ষনকান্দা, ফকিরের ডাঙ্গীসহ গ্রামের শতাধিক পরিবারের মাঝে  খাদ্যদ্রব্য সরবারহের পাশাপাশি সাধারণ ভ্রাম্যমাণ চিকিৎসা দেওয়া হয় ।

এসময় রেজওয়ান মোল্লা হাসপাতাল এর ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার সৌদ মোঃ সালেহ, বলেন খাদ্যদ্রব্য সরবারহের পাশাপাশি সাধারণ ভ্রাম্যমাণ চিকিৎসাটাও জরুরি। সেজন্য যারা বিভিন্ন সাধারণ রোগে ভুগছেন তাদের জন্য যতদিন পর্যন্ত এই সমস্যা সমাধান না হবে রেজওয়ান মোল্লা হাসপাতাল এই বানভাসি মানুষকে  ততদিন এই চিকিৎসা দেয়া হবে বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা, ডাক্তার মোঃ মাহফুজুর রহমান (বুলু), উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার,আরএমও ডাক্তার মোঃ রাশেদুল ইসলাম ও  ডাক্তার সৌদ মোঃ সালেহ, ব্যবস্থাপনা পরিচালক রেজওয়ান মোল্লা হাসপাতাল, তরুছায়া ফাউন্ডেশনের সদস্য বৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও পড়ুন...

বন্যায় ক্ষতিগ্রস্থ সাড়ে তিন হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন

কন্ঠ রিপোর্ট দাতা সংস্থা UKAID এবং Start Fund Bangladesh এর আর্থিক সহযোগিতায় এসডিএস (শরীয়তপুর ডেভেলপমেন্ট …

মাগুরায় এক কাস্টমস অফিসার করোনায় আক্রান্ত

মাগুরা প্রতিনিধিঃ মাগুরায় ২৪ঘন্টা নতুন করে এক কাস্টমস  অফিসার করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় …