26 Srabon 1427 বঙ্গাব্দ সোমবার ১০ অগাস্ট ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » নগরকান্দা » সালথায় দুইদল গ্রামবাসীর সংঘর্ষে আহত-১০

সালথায় দুইদল গ্রামবাসীর সংঘর্ষে আহত-১০

সালথা প্রতিনিধি #
ফরিদপুরের সালথায় দুইদল গ্রামবাসীর ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। শনিবার সকালে উপজেলার রামকান্তপুর ইউনিয়নের শৈলডুবী ও রামকান্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় পুলিশের একটি মোটরসাইকেল ভাংচুর করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, গ্রাম্য দলপক্ষ নিয়ে রামকান্তপুর ইউনিয়নের সালথা, রামকান্তুপুর, শৈলডুবী, নিধিপট্টি ও খলিশাডুবি গ্রামে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছে। এরই জের ধরে শনিবার সকাল ৭টার দিকে শৈলডুবি গ্রামের ইউপি সদস্য আবু সায়েম হোসেনের সমর্থকদের সাথে রামকান্তপুর গ্রামের সাবেক ইউপি সদস্য কামাল বিশ^াসের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এ সংঘর্ষে খলিশাডুবি গ্রামের সৈয়দ মাতুব্বার (মেম্বার) এর সমর্থকরা সায়েম মেম্বারের সমর্থকদের সাথে যোগ দেয়। অন্যদিকে নিধিপট্টি গ্রামের রাশেদ মাতুব্বারের সমর্থকরা কামাল বিশ^াসের সমর্থকদের সাথে যোগ দেয়। এরপর দেশিয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা, রামদা ও ইটপাটকেল নিয়ে ৩ ঘন্টাব্যাপী চলে এ ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ধাওয়া পাল্টা ধাওয়ায় উভয় দলের অন্তত ১০ জন আহত হয়। আহতদের দুইজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাকি আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
সালথা থানার ওসি মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় একটি পক্ষের সমর্থকরা পুলিশের একটি মোটরসাইকেল ভাংচুর করে। এঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হবে।

আরও পড়ুন...

নগরকান্দায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

কন্ঠ রিপোর্ট। বিএনপির চেয়াপারর্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা এবং স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী …

নগরকান্দায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

মাহফুজুর রহমান # নিষিদ্ধ চায়না জাল ব্যবহার ও ভেসাল দিয়ে মাছ ধরার অপরাধে ৩ জনকে …