3 Magh 1427 বঙ্গাব্দ শনিবার ১৬ জানুয়ারী ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » এনএসআই যুগ্ম পরিচালক শহিদুজ্জামান করোনা আক্রান্ত, দোয়া কামনা

এনএসআই যুগ্ম পরিচালক শহিদুজ্জামান করোনা আক্রান্ত, দোয়া কামনা

কন্ঠ রিপোর্ট।
জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) ফরিদপুরের যুগ্ম পরিচালক শহিদুজ্জামান করোনায় আক্রান্ত হয়েছেন। উন্নত চিকিৎসার জন্য তিনি ঢাকায় বঙ্গবন্ধুর শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি আছেন। তিনি ও তার পরিবারের জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।
জেলা সিভিল সার্জন ছিদ্দিকুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, গত ৬ জুলাই তার করোনা পরীক্ষায় পজেটিভ আসে। তারপর তিনি অসুস্থ বোধ করলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। স্বাসকষ্ট বাড়লে তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। এদিকে, তার স্ত্রী পাট কর্মকর্তা মরিয়ম বেগম করোনা আক্রান্ত হন।
ফমেকের পরিচালক সাইফুল ইসলাম জানান, ১৭ জুলাই শহিদুজ্জামানের নিউমোনিয়া দেখা দেয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য এবং তার স্ত্রী করোনা আক্রান্ত পাট কর্মকর্তা মরিয়ম বেগমকে হেলিকপ্টারযোগে ঢাকায় পাঠানো হয়েছে।
বর্তমানে এনএসআইয়ের এই কর্মকর্তা ও তার স্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ক্যাবিন ব্লকের ৫১০ নং রুমে চিকিৎসাধীন রয়েছে। তিনি রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া ও সৃষ্টিকর্তার দরবারে সুস্থতা প্রার্থনা করেছেন। জেলা প্রশাসক অতুল সরকার বলেন, এনএসআই কর্মকর্তা শাহিদুজ্জামান ও তার স্ত্রী যেন দ্রুতই সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। এটাই কামনা করি।

আরও পড়ুন...

জেলা পরিষদ কর্মকর্তা-কর্মচারী সমিতির নতুন কমিটি গঠন

বিশেষ প্রতিবেদক। জেলা পরিষদ কর্মকর্তা-কর্মচারী সমিতির কেন্দ্রীয় কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় ঢাকার …

রাজেন্দ্র কলেজের ৮২’ ব্যাচের শিক্ষার্থীদের মাক্স বিতরন

কন্ঠ রিপোর্ট। ফরিদপুরে মাক্স বিতরণ করেছে সরকারি রাজেন্দ্র কলেজের এইচএসসি ১৯৮২ সালের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার সকাল …