26 Srabon 1427 বঙ্গাব্দ সোমবার ১০ অগাস্ট ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » বোয়ালমারী » স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মনজুর রহমান তুষারের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে দাদপুর ইউনিয়নের দাদপুর গ্রামে এ কর্মসূচী পালিত হয়। এতে ওই এলাকার আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা ছাড়াও গ্রামবাসী অংশ নেন।
পরে দাদপুর গ্রামের বিশ^াস ভবনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিয়ন যুবলীগের সভাপতি বাবলু মোল্যা। সংবাদ সম্মেলনে দাদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ আরিফ হোসেন ও ৯ নং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম বুলুসহ সাধারণ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাবলু মোল্যা বলেন, শেখ মনজুর রহমান তুষার একজন আওয়ামী পরিবারের সন্তান। তার পিতা সাজ্জাদুর রহমান দাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তুষার চেয়ারম্যান পদে নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন।
তিনি বলেন, তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ একটি মহল নানাভাবে তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তারা স্বেচ্ছাসেবক লীগ নেতা তুষারকে হাইব্রিড আওয়ামী লীগার সাজিয়ে মনগড়া নানা তথ্য দিয়ে ভিত্তিহীনভাবে অপপ্রচার চালাচ্ছে। আমরা এই অপপ্রচারের তিব্র নিন্দা জানাই।
তিনি বলেন, এলাকায় শেখ মনজুর রহমান তুষার একজন স্বচ্ছ ও নিবেদিত রাজনীতিবীদ হিসেবে জনপ্রিয়। তিনি মানুষের সুখে-দুখে পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাাচ্ছেন। বিশেষ করে বর্তমান করোনাকালে তিনি দিনরাত পরিশ্রম করে দুখি মানুষের কষ্ট লাঘবে কাজ করছেন।

আরও পড়ুন...

বোয়ালমারীতে গৃহবধূর আত্মহত্যা, পরিবারের দাবি হত্যা

বোয়ালমারী প্রতিনিধিঃ ফরিদপুরের বোয়ালমারী পৌরসদরে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ, গৃহবধূটির …

বোয়ালমারীতে টি আর প্রকল্পে ব্যপক দূর্নীতির অভিযোগ !

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি #  ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ২০১৯-২০ অর্থবছরে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) প্রথম পর্যায়ের …