26 Srabon 1427 বঙ্গাব্দ সোমবার ১০ অগাস্ট ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » মধুখালী » মধুখালীতে মাদকাসক্ত বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

মধুখালীতে মাদকাসক্ত বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের দক্ষিণ চরবাগাট গ্রামে মাদক আসক্ত বড় ভাইয়ের হাতে খুন হয়েছে ছোট ভাই। নিহত ছোট ভাইয়ের নাম তানজির (১২)। ঘাতক বড় ভাইয়ের নাম নামজুল (১৯)। তাদের বাবার নাম মো: আহিদ মোল্যা। নিহত তানজির বাগাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে ছোট ভাই তানজিরকে তার বড় ভাই নাজমুল ডাক্তার দেখানোর কথা বলে বাড়ী থেকে সকাল সোয়া ৯টার দিকে নিয়ে আসে। পরবর্তীতে সকাল ১০ টার দিকে একটি মাঠের মধ্যে ছোট ভাইকে গলা টিপে হত্যা। পরে বাড়ীতে এসে মায়ের কাছে ছোট ভাইকে হত্যার কথা বলে। বাড়ীর লোকজন মাঠের মধ্য থেকে তানজিরকে উদ্ধার করে বাগাট স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। গ্রামবাসী নাজমুলকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। বাগাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মতিয়ার রহমান খান হত্যার ঘটনা নিশ্চিত করেছেন।
মধুখালী থানার উপপরিদর্শক আশুতোষ কুমার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরন করা হয়েছে। নিহতের পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছে। ঘাতক নাজমুলকে আটক করা হয়েছে।

আরও পড়ুন...

মধুখালীতে খুনের আসামীদের হুমকিতে নিরাপত্তাহীনতায় সিদ্দিকের স্বজনেরা

কামরুজ্জামান সোহেল। ফরিদপুরের মধুখালী উপজেলার কোড়কদি ইউনিয়নের কাটাখালী গ্রামের সিদ্দিক মোল্যা খুনের সাথে জড়িত আসামীদের …

মধুখালীতে স্কুল কমিটির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

বিশেষ প্রতিবেদক। ফরিদপুরের মধুখালী উপজেলার বামুন্দি বালিয়াকান্দি স্কুলের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ উঠেছে। এরই …