26 Srabon 1427 বঙ্গাব্দ সোমবার ১০ অগাস্ট ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » নগরকান্দা » করোনায় আক্রান্ত চরযশোরদী ইউপি সচিব সাইফুল আলম

করোনায় আক্রান্ত চরযশোরদী ইউপি সচিব সাইফুল আলম

মাহফুজুর রহমান #
ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউপি সচিব সাইফুল আলম করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার (৮ জুন) সকালে তিনি বিষয়টি নিশ্চিত করেন। এই পর্যন্ত নগরকান্দা উপজেলায় দুইজন ইউপি সচিব করোনায় আক্রান্ত হয়েছেন।  রবিবার (৭ জুন) সন্ধায় হাতে আসা নমুনা পরীক্ষার ফলাফলে চরযশোরদী ইউপি সচিবের শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়।
জানা গেছে, গত বৃহস্পতিবার (৪ জুন) থেকে তিনি জ্বরে ভুগছিলেন। সেই থেকে নিজের বাসাতেই আইসোলেশনে রয়েছেন। করোনা ভাইরাসের সংক্রমণ শুরুর পর থেকে ইউপি সচিবদের উল্লেখযোগ্য ভূমিকা দেশব্যাপী আলোচিত।
সারা দেশের ন্যায় উপজোলার চরযশোরদী ইউপি সচিব নিজে উপস্থিত থেকে সার্বক্ষণিক করোনা পরিস্থিতিতে কর্মহীনদের তালিকা প্রণয়ন ও খাদ্য সহায়তা বিতরনে সহযোগীতা করে যাচ্ছিলেন। সমগ্র উপজেলার তালিকা বাছাই ও তা এন্ট্রি করতে উপজেলা নির্বাহী কর্মকর্তার আদেশে আলাদাভাবে তিনি সময় দিয়েছিলেন। চরযশোরদী ইউনিয়নে করোনা পরিস্থিতিতে কর্মহীনদের খাদ্য সহায়তা নিশ্চিত করতে চরযশোরদী ইউপি চেয়ারম্যানের পাশাপাশি ইউপি সচিব হিসাবে যে ভূমিকা তিনি রেখেছেন , তা প্রশংসিত হয়েছে উপজেলা জুড়ে। সাইফুল আলম এর আগে সালথা উপজেলার মাঝারদিয়া ও বল্লভদী ইউনিয়ন পরিষদের সচিব হিসাবে দায়িত্ব পালন করেন। এছাড়া সাইফুল আলম সমাজের অসহায় মানুষের কল্যানে নিয়োজিত স্থানীয় সংগঠন মানব কল্যান পরিষদের একজন সক্রিয় সদস্য। যার মাধ্যমে তিনি সমাজের অনেক অসহায় মানুষের কল্যানে কাজ করে থাকেন। চরযশোরদী ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান পথিক বলেন, ইউপি সচিব সাইফুল আলম সাহেব করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীনদের জন্য সরকারি সহায়তা কার্যক্রমে আমার সহযোগী হয়ে নিরলস ভাবে কাজ করেছেন। এরই মধ্যে তার করোনা পরীক্ষায় পজিটিভ এসেছে। সকলের কাছে তার সুস্থতার জন্য দোয়া কামনা করছি। বিশেষ করে করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের জন্য তিনি যে ভূমিকা রেখেছেন তা প্রশংসার দাবি রাখে।

আরও পড়ুন...

নগরকান্দায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

কন্ঠ রিপোর্ট। বিএনপির চেয়াপারর্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা এবং স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী …

নগরকান্দায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

মাহফুজুর রহমান # নিষিদ্ধ চায়না জাল ব্যবহার ও ভেসাল দিয়ে মাছ ধরার অপরাধে ৩ জনকে …