30 Ashar 1427 বঙ্গাব্দ মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » আলিপুরে করোনার উপসর্গ নিয়ে তরুণের মৃত্যু

আলিপুরে করোনার উপসর্গ নিয়ে তরুণের মৃত্যু

সোহাগ জামান।
ফরিদপুরে করোনার উপসর্গ নিয়ে এক তরুণের মৃত্যু হয়েছে। আজ বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে ফরিদপুর শহরের আলীপুরস্থ আলাউদ্দিন খাঁ সড়কে অবস্থিত নিজ বাড়িতে মারা যায় ওই তরুণ । ওই তরুণের বয়স ৩২। তিনি এলপি গ্যাসের একজন ব্যবসায়ী। কিছুদিন আগে তিনি বিয়ে করেছেন।
ওই তরুণের স্বজনদের সুত্রে জানা গেছে, গত কয়েকদিন ধরে ওই তরুণ জ্বর, গলা ব্যথা ও পাতলা পায়খানাজনিত সমস্যায় ভুগছিলেন।
ফরিদপুরের বিএমএ’র সভাপতি আসম জাহাঙ্গীর চৌধরী বলেন, ওই তরুণ করোনাভাইরাসজনিত উপসর্গ নিয়ে মারা গেছেন, এলাকাবসী কাছ থেকে এ জাতীয় তথ্য পাওয়ায়র পর ফরিদপুরের সিভিল সার্জনকে তার (তরুণের) শরীর থেকে নমুনা সংগ্রহের জন্য পরামর্শ দেওয়া হয়েছে।
ফরিদপুরের সিভিল সার্জন মো. সিদ্দিকুর রহমান বলেন, বুধবার বিকেলে ওই তরুণের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার ফরিদপুর মেডিকেল কলেজে স্থাপতি করোনা শনাক্তকরণ ল্যাবে তাঁর উপাত্ত পরীক্ষার জন্য পাঠানো হবে। তিনি বলেন, ওই প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে ওই তরুণ করোনাভাইরাসজনিত কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন কিনা। এদিকে, এলাকাবাসীর কয়েকজন অভিযোগ করে বলেন, মৃত্যুবরনকারী তরুনের শরীর থেকে নমুনা নেওয়ার জন্য সিভিল সার্জন অফিসকে জানানোর পর তিন ঘন্টা পর নমুনা সংগ্রহ করা হয়। তাদের আশংকা তিন ঘন্টা পর নমুনা সংগ্রহ করায় সেটার কার্যকারিতা থাকবে না।

আরও পড়ুন...

ফরিদপুরে ‘সাদ পরিবহন’ চলাচলে বাঁধা প্রদানের অভিযোগ

বিশেষ প্রতিবেদক। ফরিদপুর জেলা বাস মালিক গ্রুপের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান সিদ্দিকী কামরুলের মালিকানাধীন সাদ …

ফরিদপুরে একদিনে নতুন করে আরো ৮৯ জনের করোনা সনাক্ত

সোহাগ জামান। ফরিদপুরে নতুন করো আজও ৮৯জনের করোনা সনাক্ত হয়েছে। এদের মধ্যে ফরিদপুর সদর উপজেলায় …