25 Srabon 1427 বঙ্গাব্দ রবিবার ৯ অগাস্ট ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » বোয়ালমারী » ফরিদপুরে করোনাভাইরাসে প্রথম মৃত্যু

ফরিদপুরে করোনাভাইরাসে প্রথম মৃত্যু

ফরিদপুরে করোনাভাইরাসজনিত কভিট-১৯ রোগে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ৮০ বছর বয়সী এক বৃদ্ধ মারা গেছেন বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের একটি গ্রামে। তিনি একজন মুক্তিযোদ্ধা।
গত রবিবার ওই বৃদ্ধ এবং তাঁর স্ত্রীর (৭০) করোনা শনাক্ত হয়। করোনা শনাক্ত হওয়ার বাড়িতে রেখেই চিকিৎসা সেবা দেওয়া হচ্ছিল।
ওই বৃদ্ধ দম্পতি সম্প্রতি চিকিৎসক দেখাতে ঢাকার কচুখেতে ছেলের বাসায় গিয়েছিলেন। গত শনিবার তারা গ্রামে ফিরে আসেন। রবিবার তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়।
বোয়ালমারীর চতুল ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান শরীফ মো. সেলিমুজ্জামান বলেন, মঙ্গলবার দুপুর সাড়ে ১৮টার দিকে মারা গেছেন করোনাভাইরাসজনিত কোভিট-১৯ রোগে আক্রান্ত ৮০ বছর বয়সী ওই বৃদ্ধ। বিকেল চারটার দিকে ওই বৃদ্ধির বাড়ির পাশে একটি বাগানে স্বাস্থ্য বিধি মেনে তার লাশ দাফন করা হবে।
ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান জানান, বৃদ্ধ ওই মুক্তিযোদ্ধাকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন দেওয়ার সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।
ফরিদপুরে এ পর্যন্ত ৬১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে বোয়ালমারীতে ২১ জন, নগরকান্দায় ১৩জন, ফরিদপুর সদরে ১০জন, সদরপুর ও আলফাডাঙ্গায় ৪ জন করে, চরভদ্রাসন ও ভাঙ্গায় ৩ জন করে, মধুখালীতে ২ এবং সালথায় ১ জন।
সনাক্ত হওয়া ৬১ জনের মধ্যে ১২জন ইতিমধ্যেই সুস্থ হয়ে গেছেন। এরা করোনা ডেডিকেটেড হাসপাতাল এবং বাড়িতে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন।

আরও পড়ুন...

বোয়ালমারীতে গৃহবধূর আত্মহত্যা, পরিবারের দাবি হত্যা

বোয়ালমারী প্রতিনিধিঃ ফরিদপুরের বোয়ালমারী পৌরসদরে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ, গৃহবধূটির …

বোয়ালমারীতে টি আর প্রকল্পে ব্যপক দূর্নীতির অভিযোগ !

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি #  ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ২০১৯-২০ অর্থবছরে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) প্রথম পর্যায়ের …