25 Srabon 1427 বঙ্গাব্দ রবিবার ৯ অগাস্ট ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » ফরিদপুরে হাসপাতাল থেকে করোনা রোগীর পলায়ন, পরে আটক

ফরিদপুরে হাসপাতাল থেকে করোনা রোগীর পলায়ন, পরে আটক

করোনা ডেডিকেটেড হাসপাতাল থেকে পালানোর পর করোনায় আক্রান্ত সোবহান মিয়া নামের এক রোগীকে পুলিশ আটক করেছে। সোমবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতাল থেকে সে কৌশলে পালিয়ে যায়। পরে নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার জেতি প্রু ও থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানার চেষ্টায় তাকে আটক করা হয়।
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সাইফুর রহমান জানান, সকাল ৯টার দিকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রোগী সোবহান মিয়া হেটে হেটে গেটের বাইরে চলে যায়। পরে তাকে খুঁজে না পেয়ে বিষয়টি হাসপাতালের আবাসিক চিকিৎসক তাকে অবহিত করেন। হাসপাতাল কতৃপক্ষ পরে বিষয়টি দ্রুত পুলিশকে অবহিত করে। হাসপাতালে ভর্তি থাকা সোবহান মিয়ার বাড়ী নগরকান্দা থানায় হওয়াতে সেখানকার থানা পুলিশকেও অবহিত করা হয়। নগরকান্দা থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, রোগী পালানোর সংবাদে তারা সম্ভাব্য সব জায়গায় বার্তা পাঠান। পরে খবর পাওয়া যায় ফরিদপুর-বরিশাল রোডের গজারিয়া নামক স্থানে ঐ রোগীকে দেখা গেছে। পরে স্থানীয় ইউপি সদস্যের সহায়তায় বেলা সাড়ে ১০টার দিকে তাকে নগরকান্দার মহিলা রোড এলাকা থেকে আটক করে ফের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। জানা গেছে, করোনায় আক্রান্ত সোবহান মিয়া ঢাকার একটি টেলিভিশ চ্যানেলের একজন পরিচালকের গাড়ী চালক। ৪ মে সে ঢাকা থেকে গ্রামের বাড়ী ফরিদপুরের নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নে আসে। ১২ মে তার করোনা ধরা পড়ে। এরপর সে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি ছিল। হাসপাতাল থেকে করোনা রোগী পালিয়ে যাবার পর হাসপাতাল অভ্যন্তরে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

আরও পড়ুন...

বিতকির্তদের দায়িত্ব নেবে না ফরিদপুর জেলা আওয়ামী লীগ

বিশেষ প্রতিবেদক। শোকের মাসে সব কর্মসূচি ঐক্যবদ্ধভাবে পালনের আহ্বান জানিয়েছেন ফরিদপুর আওয়ামী লীগের নেতারা। বৃহস্পতিবার …

ফরিদপুরে ইউপি চেয়ারম্যান, যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

বিশেষ প্রতিবেদক। ফরিদপুর সদর উপজেলার ডিক্রিরচর ইউপির চেয়ারম্যান, যুবলীগের আহবায়ক মোঃ মেহেদী হাসান মিন্টুর বিরুদ্ধে …