24 Joishtho 1427 বঙ্গাব্দ রবিবার ৭ জুন ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » ফরিদপুরে আরো চারজনের করোনাভাইরাস শনাক্ত

ফরিদপুরে আরো চারজনের করোনাভাইরাস শনাক্ত

কামরুজ্জামান সোহেল #
ফরিদপুরে আরও চারজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ফরিদপুর মেডিকেল কলেজে স্থাপিত করোনা শনাক্তকরণ ল্যাব সুত্রে বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানা গেছে। এ নিয়ে ফরিদপুর জেলায় এ পর্যন্ত ৪৭ জন করোনা রোগী সনাক্ত হলো।
বৃহস্পতিবার যে চারজনের করোনা শনাক্ত হয়েছে তার মধ্যে একজন নারী ও তিনজন পুরুষ। শনাক্ত চারজনের মধ্যে দুইজনের বাড়ি সদরপুর উপজেলার সদর ইউনিয়নে। এদের একজনের বয়স ৪২ অপরজনের বয়স ৬০। এছাড়া বোয়ালমারীর চতুল ইউনিয়নের ৭০ বছর বয়সী এক বৃদ্ধ এবং ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ২৫ বছর বয়সী এক তরুণী।
ফরিদপুরের সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান বলেন, ফরিদপুর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পজিটিভ শনাক্ত হয়েছে এরকম আরও চারজন রয়েছে। এদের তিনজনের বাড়ি রাজবাড়ী এবং একজনের বাড়ী গোপালগঞ্জ। এদের তিনজন হলেন স্বা-স্ত্রী ও সন্তান। এদের বাড়ি রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের একটি গ্রামের বাসিন্দা। এরা হলেন, স্বামী (৪০, স্ত্রী (৩৮) ও সন্তান (৫)। এছাড়া গোপালগঞ্জের মুকসুদপুরের ৪২ বছর বয়স্ক এক ব্যাক্তি নমুনা দিয়ে এলাকায় চলে গেছেন।
তিনি বলেন, রাজবাড়ীর তিনজনের চিকিৎসা ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে হবে। মুকসুদপুরের জনের জন্য ব্যবস্থা নিতে ওই উপজেলার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে।
ফরিদপুর করোনা শনাক্তকরণ ল্যাব সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার এ ল্যাবে ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ১৭৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ফরিদপুরের ৮৫ এবং গোপালগঞ্জের ৯০ জন । বৃহস্পতিবার ফরিদপুরে নমুনা দেওয়া ৮জনের করনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চারজন ফরিদপুরের, তিনজন রাজবাড়ীর এবং একজন গোপালগঞ্জের। অপরদিকে গোপালগঞ্জ থেকে পাওয়া নমুনার মধ্যে ১৩জনের করোনা শনাক্ত হয়েছে।

আরও পড়ুন...

ফরিদপুরে নতুন করে ২৯ জন করোনায় আক্রান্ত

সুমন ইসলাম। ফরিদপুর আজ শুক্রবার নতুন করে ২৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ফরিদপুর …

ফরিদপুরে নতুন করে ৪১ জনের করোনায় আক্রান্ত

সোহাগ জামান। গত ২৪ ঘন্টায় ফরিদপুরে নতুন করে আরও ৪১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়া …