13 Magh 1427 বঙ্গাব্দ মঙ্গলবার ২৬ জানুয়ারী ২০২১
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » ফরিদপুরে আরও একজনের করোনাভাইরাস শনাক্ত

ফরিদপুরে আরও একজনের করোনাভাইরাস শনাক্ত

ফরিদপুরে আরও একজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ফরিদপুর মেডিকেল কলেজে স্থাপিত করোনা শনাক্তকরণ ল্যাব সুত্রে বুধবার বিকেলে এ তথ্য জানা গেছে। এ নিয়ে ফরিদপুর জেলায় এ পর্যন্ত ৪৩ জন করোনা রোগী সনাক্ত হলো।
বুধবার যে ব্যাক্তির করোনাভাইরাস শনাক্ত হয়েছে তিনি আলফাডাঙ্গা সদর উপজেরার বাসিন্দা। তার বয়স ৪০ বছর। তিনি নারায়গঞ্জে একটি কার্গোতে চাকুরি করেন। গত মঙ্গলবার তিনি আলপাডাঙ্গায় এলে তার নমুনা সংগ্রহ করা হয়।
ফরিদপুরের সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান বলেন, ফরিদপুরে বুধবার নতুন করে একজনের করোনা শনাক্ত হওয়ায় জেলায় এ পর্যন্ত মোট ৪৩ জনের করোনাভাইরাস শনাক্ত হলো। এই ৪৩ জনের মধ্যে বোয়ালমারীতে ১৭, ফরিদপুর সদরে ৮, নগরকান্দায় ৬, ভাঙ্গা ও আলফাডাঙ্গায় ৩জন করে, চরভদ্রাসন, সদরপুর ও মধুখালীতে ২ জন করে।
ফরিদপুর করোনা শনাক্তকরণ ল্যাব সুত্রে জানা গেছে, বুধবার এ ল্যাবে ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ১৬১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ফরিদপুরের ৯২ এবং গোপালগঞ্জের ৬৯ জন । গতকাল ফরিদপুরের একজন ও গোপালগঞ্জে তিন জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
সিভিল সার্জন আরও বলেন, এর মধ্যে সাতজন সুস্থ হয়েছেন। এর মধ্যে নগরকান্দার ৪ এবং বোয়ালমারী, চরভদ্রাসন ও ভাঙ্গায় ১ জন করে রয়েছেন।
পুলিশ সুপার মো. আলিমুজ্জামান জানান, আলফাডাঙ্গা সদরের অবস্থি ওই বিচ্ছিন্ন করা হয়েছে।

আরও পড়ুন...

সূর্যমুখীর হাসি নজর কাড়ছে ফরিদপুরবাসীর

কামরুজ্জামান সোহেল । দুর থেকে দেখলে মনে হবে বিশাল আকারের হলুদ গালিচা বিছিয়ে রাখা হয়েছে। …

রাজেন্দ্র কলেজের ৮২ ব্যাচের শিক্ষার্থীদের মাক্স বিতরন

বিশেষ প্রতিবেদক। ‘সকলেই মাক্স পরি, করোনাকে জয় করি’-এ শ্লোগানকে সামনে রেখে ফরিদপুরে মাক্স বিতরণ করেছে …