27 Ashar 1427 বঙ্গাব্দ শনিবার ১১ জুলাই ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » ফরিদপুরে মসজিদের ইমাম, টেইলরসহ আরও তিনজনের করোনাভাইরাস শনাক্ত

ফরিদপুরে মসজিদের ইমাম, টেইলরসহ আরও তিনজনের করোনাভাইরাস শনাক্ত

সুমন ইসলাম।
ফরিদপুরে মসজিদের ইমাম, টেইলরসহ আরও তিনজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ফরিদপুর মেডিকেল কলেজে স্থাপিত করোনা শনাক্তকরণ ল্যাব সুত্রে সোমবার বিকেলে এ তথ্য জানা গেছে। এ নিয়ে ফরিদপুর জেলায় এ পর্যন্ত ১৮ জন করোনা রোগী সনাক্ত হলো।
ফরিদপুরে মসজিদের যে ইমামের করোনাভাইরাস সনাক্ত হয়েছে তিনি বোয়ালমারী উপজেলার সদর ইউনিয়নের একটি গ্রামের বাসিন্দা। তার বয়স ২৬। তিনি মাদারীপুরে একটি মসজিদে ইমামতি করেন। গত রবিবার তিনি মাদারীপুর থেকে ফরিদপুরে আসেন এবং করোনা শনাক্তকরণ পরীক্ষার জন্য নমুনা দিয়ে নিজ বাড়িতে চলে যান।
করোনা সনাক্ত হয়েছে ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের একটি গ্রামের ১৮ বছরের এক তরুণীর। ওই তরুনী গাজীপুরের কালিগঞ্জে একটি টেইলস এর দোকানে কাজ করেন। তিনি গত রবিবার গাজীপুর থেকে ফরিদপুর এসে করোনা শনাক্ত করণের নমুনা দেন।
করোান শনাক্ত হয়েছে ফরিদপুর সদরের গেরদা ইউনিয়নের একটি গ্রামের ২৯ বছর বয়সী এক যুবকের। তিনি মুন্সীগঞ্জে একটি ওষুধ কোম্পানীতে ফার্মাাসিস্ট হিসেবে কাজ করছেন। গত ১ মে তিনি বাড়িতে ফিরে আসেন।
ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান জানান, ওই তিনটি বাড়িসহ আশেপাশের কয়েকটি বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে। তিনি বলেন, ফরিদপুর জেলা লক ডাউন করা হবে কিনা এ নিয়ে এখনও চিন্তা ভাবনা করা হয়নি।
ফরিদপুরের সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান বলেন, ফরিদপুরে সোমবার নতুন করে তিনজন শনাক্ত হওয়ায় জেলা এ পর্যন্ত মোট ১৮ জনের করোনা শনাক্ত হলো। এর মধ্যে গত বৃহস্পতিবার তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।
প্রসঙ্গত, ফরিদপুরের ল্যাবে সোমবার মোট ৮৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ফরিদপুরের ৪৮ ও গোপালগঞ্জের ৪১। পরীক্ষায় ফরিদপুরে তিনজনের করোনা শনাক্ত হলেও গোপালগঞ্জের কারও করোনা শনাক্ত হয়নি।

আরও পড়ুন...

ফরিদপুরে একদিনে নতুন করে আরো ৮৯ জনের করোনা সনাক্ত

সোহাগ জামান। ফরিদপুরে নতুন করো আজও ৮৯জনের করোনা সনাক্ত হয়েছে। এদের মধ্যে ফরিদপুর সদর উপজেলায় …

ফরিদপুরের সিএন্ডবি ঘাট নৌ বন্দর অপদখলের চেষ্টার অভিযোগ

বিশেষ প্রতিবেদক। ফরিদপুর নৌ বন্দরের ইজারাদারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে অবৈধ প্রক্রিয়ায় নৌ বন্দরের অপদখলের চেষ্টার …