27 Ashar 1427 বঙ্গাব্দ শনিবার ১১ জুলাই ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » আলীয়াবাদ ইউপি সদস্যের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ

আলীয়াবাদ ইউপি সদস্যের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ

ফরিদপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে খাদ্য বান্ধব কর্মসূচির চাল আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। ওই ইউপি সদস্যের নাম মো. আব্দুর রাজ্জাক মোল্লা (৫২)। তিনি ফরিদপুর সদর উপজেলার আলীয়াবাদ ইউনিযনের পাঁচ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। তার বাড়ি ইউনিয়নের বিল গজারিয়া গ্রামে। তিনি ওই ইউনিয়নের সাবেক ছয় নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।
এলাকাবাসী ইউপি সদস্য মো. আব্দুর রাজ্জাক মোল্লার বিরুদ্ধে জেলা প্রশাসকের নিকট অভিযোগ করেছিল যে, তিনি গত চার দফা ২২জন হত দরিদ্র ব্যাক্তির খাদ্য বান্ধব সহায়তা প্রকল্পে ১০ টাকা মূল্যের চাল না দিয়ে নিজেই আত্মসাৎ করেছেন।
এ অভিযোগের প্রেক্ষিতে রবিবার বিকেল তিনটার দিকে ফরিদপুর সদরের সহকারি কমিশনার (ভূমি) শাহ্ মো. সজীব ও জেলা খাদ্য কর্মকর্তা তাজুল ইসলাম আলীয়াবাদ ইউনিয়নের চৌহাট্টা এলাকায় গিয়ে বিগত চার দফায় ২২টি কার্ডের বিপরিতে কার্ড ধারিদের চাল না দেওয়ার সত্যতা পান। তবে ওই সময় ইউপি সদস্য মো. আব্দুর রাজ্জাক মোল্লাকে খুঁজে পাওয়া যাযনি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর সদরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুম রেজা বলেন, জেলা খাদ্য কর্মকর্তাকে বিষযটি তদন্ত করে প্রতিবেদন দিতে বলা হয়েছে। ওই প্রতিবেদনের আলোকে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন...

ফরিদপুরে একদিনে নতুন করে আরো ৮৯ জনের করোনা সনাক্ত

সোহাগ জামান। ফরিদপুরে নতুন করো আজও ৮৯জনের করোনা সনাক্ত হয়েছে। এদের মধ্যে ফরিদপুর সদর উপজেলায় …

ফরিদপুরের সিএন্ডবি ঘাট নৌ বন্দর অপদখলের চেষ্টার অভিযোগ

বিশেষ প্রতিবেদক। ফরিদপুর নৌ বন্দরের ইজারাদারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে অবৈধ প্রক্রিয়ায় নৌ বন্দরের অপদখলের চেষ্টার …