24 Joishtho 1427 বঙ্গাব্দ রবিবার ৭ জুন ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » বোয়ালমারী » বোয়ালমারীতে সাবেক এমপি পুত্রসহ ৪৩ জনের নামে মামলা

বোয়ালমারীতে সাবেক এমপি পুত্রসহ ৪৩ জনের নামে মামলা

খান মোস্তাফিজুর রহমান সুমন #
ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের বেলজানীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ফরিদপুর-১ আসনের সাবেক এমপি প্রয়াত আব্দুর রউফ মিয়ার পুত্র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সহসম্পাদক আব্দুলাহ আল মামুনকে হুকুমের আসামিসহ ৪৩ জনের নাম উল্লেখ করে ২৯ এপ্রিল বুধবার একটি মামলা দায়ের করেছেন প্রতিপক্ষ মো. মামুন মোল্যা।
এজাহার সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি বেলজানি গ্রামের জিন্নাহ মাতুব্বর ও আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন মাতুব্বর দুই গ্রুপ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৭ ও ৮ এপ্রিল বেলজানি গ্রামে দফায় দফায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। ওই সংঘর্ষে আলাউদ্দিনের সমর্থকরা দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে জিন্নাহ মাতুব্বরের পক্ষের লোকজনের বাড়িঘরে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। এতে এতে জিন্নাহ মাতুব্বর সমর্থকদের প্রায় ২০ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি এবং উভয় গ্রুপের কমপক্ষে ৩০ জন আহত হয়। সাবেক এমপি পুত্র আব্দুল্লাহ আল মামুন আলাউদ্দিন মাতুব্বর গ্রুপের সমর্থক।
বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন, সোহেল মুন্সি (৩৫) নামে এক আসামিকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন...

বোয়ালমারীতে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত-৩০,আটক-১১

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের তেলজুড়ি গ্রামে আওয়ামী লীগের দুইপক্ষের মাঝে সংঘর্ষে কমপক্ষে ৩০ জন …

বোয়ালমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগের তীর ৮ ইউপি সদস্যের

খান মোস্তাফিজুর রহমান সুমন। ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউপি চেয়ারম্যানের নানা অনিয়মের প্রতিবাদ করায় আক্রোশের …