27 Ashar 1427 বঙ্গাব্দ শনিবার ১১ জুলাই ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » সদরপুর » সদরপুরে জ্বর-কাশি নিয়ে প্রতিবন্ধী কিশোরীর মৃত্যু

সদরপুরে জ্বর-কাশি নিয়ে প্রতিবন্ধী কিশোরীর মৃত্যু

প্রভাত কুমার সাহা, সদরপুর।
ফরিদপুরের সদরপুরে জ্বর, কাশি ও মাথা ব্যাথাজনিত উপসর্গ নিয়ে নিয়ে লামিয়া (১৪) নামের এক শারীরিক প্রতিবন্ধী কিশোরীর মৃত্যু হয়েছে। রবিবার দুপুর ১টার দিকে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে মারা যায় সে। কিশোরীর বাড়ি সদরপুরের সদর ইউনিয়নের পশ্চিম শ্যামপুর গ্রামে। তার পিতার নাম লোকমান বেপারী।
পরে ঐ কিশোরীর শরীর থেকে বিভিন্ন উপাত্ত সংগ্রহ করে পরীক্ষা করে দেখার জন্য ফরিদপুর মেডিকেল কলেজের করোনা শনাক্তকরণ ল্যাবে পাঠানো হয়েছে।
গত আটদিন ধরে সে জ্বরে ভুগছিল বলে পরিবার সূত্রে জানা গেছে। সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূরবী গোলদার বলেন, আমরা জেনেছি ওই কিশোরী দীর্ঘদিন ধরে দুরারোগ্য ক্যান্সার রোগে ভুগছিল। গত কয়েকদিন ধরে তার জ্বর, কাশি ও মাথা ব্যাথা ছিল। তবে তার কোন শ্বাসকষ্ট ছিল না। কিশোরীটি করোনায় আক্রান্ত হয়েছিল কিনা তা শনাক্ত করার জন্য উপাত্ত সংগ্রহের জন্য উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে।
সদরপুরের উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. ওমর ফয়সাল বলেন, ওই কিশোরীর শরীর থেকে করোনাভাইরাস শনাক্ত করার জন্য প্রয়োজনীয় উপাত্ত সংগ্রহ করে পরীক্ষা করার জন্য সিভিল সার্জনের মাধ্যমে ফরিদপুর মেডিকেল কলেজে করোনা শনাক্তকরণ ল্যাবে পাঠানো হয়েছে।

আরও পড়ুন...

সদরপুরে স্বাস্থ্য বিধি না মানায় ২৬ জনকে জরিমানা

প্রভাত কুমার সাহা, সদরপুর। ফরিদপুরের সদরপুর উপজেলায় বৃহস্পতিবার দুপুরে বিভিন্ন পয়েন্টে স্বাস্থ্য বিধি না মানায় …

পদ্মা নদীতে ট্রলার ডুবির ঘটনায় ৫ শ্রমিকের সলিল সমাধির আশংকা

প্রভাত কুমার সাহা, সদরপুর # ফরিদপুরের সদরপুরে পদ্মা নদীতে ট্রলার ডুবি ঘটনায় ৫ শ্রমিক নিখোঁজ …