24 Srabon 1427 বঙ্গাব্দ শনিবার ৮ অগাস্ট ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » নগরকান্দা » নগরকান্দায় করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু, স্বামী ও ছেলে অসুস্থ

নগরকান্দায় করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু, স্বামী ও ছেলে অসুস্থ

মাহফুজুর রহমান, নগরকান্দা।
ফরিদপুরের নগরকান্দায় করোনা উপসর্গ নিয়ে এক এক নারীর মৃত্যু হযেছে বলে জানা গেছে। ওই নারীর নাম হাসি বেগম (৩৮)। তিনি উপজেলার চরযশোরদী ইউনিয়নের বানেশ্বরদী গ্রামের হায়দার শিকদারের স্ত্রী। বৃহস্পতিবার সকালে তিনি নিজ বাড়িতে মারা যান।
হাসি বেগম গত কয়েকদিন যাবত সর্দি, কাশি, জ্বর ও ডায়রিয়ায় ভুগছিলেন। তার স্বামী হায়দার শিকদার (৫০) এবং ছেলে আবুল বাশার মিয়াও (২০) অসুস্থ রয়েছেন বলে জানা গেছে।
খবর পেয়ে স্থানীয় প্রশাসনের উদ্যোগে তার বাড়িতে থাকা পরিবারের অন্য সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
প্রতিবেশী সেলিম ফকির বলেন, হায়দার শিকদারের ছেলে আবুল বাশার পেশায় ভ্যানচালক। ধারনা করা হচ্ছে তার ছেলেই বাইরে থেকে করোনা ভাইরাস বহন করে বাড়ীতে এনেছে।
নগরকান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফরহাদ হোসেন বলেন, খবর পেয়ে একটি মেডিকেল টিম পাঠিয়ে হাসি বেগম, তার স্বামী হায়দার শিকদার ও পুত্র আবুল বাশারের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা পাঠানো হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জ্যেতি প্রু বলেন, এ ঘটনার পর ওই বাড়ির অন্য সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
চরযশোরদী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান জানান, প্রতিবেশী ও বাড়ির লোকেরা মুর্দার গোসল ও দাফনে অনিহা জানালে ইসলামী ফাউন্ডেশনের কর্মীরা উপস্থিত হয়ে তার গোসল ও জানাযা পড়ান। এরপর বৃহস্পতিবার বিকেলে তাকে দাফন করা হয়।

আরও পড়ুন...

শিক্ষা অফিসার নুরুল ইসলামকে বিনোকদিয়ায় দাফন

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি। ফরিদপুরের নগরকান্দা উপজেলার বিনোকদিয়া গ্রামের সন্তান কুড়িগ্রাম সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার …

সালথায় মৎস্য চাষের উপকরণ বিতরণ

সালথা (ফরিদপুর) প্রতিনিধি # ফ‌রিদপু‌রের সালথায় জাতীয় মৎস্য সপ্তাহের ষষ্ঠ দিনে ১০ জন মৎস্য চাষির …