27 Ashar 1427 বঙ্গাব্দ শনিবার ১১ জুলাই ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » সদরপুর » সদরপুরে শ্বাসকষ্ট নিয়ে এক ব্যাক্তির মৃত্যু

সদরপুরে শ্বাসকষ্ট নিয়ে এক ব্যাক্তির মৃত্যু

প্রভাত কুমার সাহা, সদরপুর।
ফরিদপুরের সদরপুরে শ্বাসকষ্ট নিয়ে মো. কাদের মোল্লা (৫৩) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। গত শনিবার দিবাগত রাত ১টার দিকে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান তিনি। তিনি করোনাভাইরাসজনিত কারনে মারা গেছেন কিনা এজন্য তার শরীরের উপাত্ত সংগ্রহ করে রবিবার ঢাকায় পাঠানো হয়েছে।
কাদের মোল্লা সদরপুর উপজেলার আকটেরচর ইউনিয়নের আকট কালিখোলা গ্রামের করিম মোল্লার ছেলে। তিনি পেশায় একজন কৃষক।
আকটের চর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মো. মনিরুল হক চৌধুরী বলেন, ওই ব্যাক্তি গত শনিবার সন্ধ্যায় বাড়িতে অসুস্থ হয়ে পড়েন। তাকে উপজেলার বিশ্ব জাকের মঞ্জিল হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে তাকে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থনান্তর করা হয়। ওই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত ১টার দিকে মারা যান তিনি।
সদরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ওমর ফয়সাল বলেন, কাদের মোল্লা, দীর্ঘদিন হাপানী ও শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন। এছাড়া তার হার্টেরও সমস্যা রয়েছে। ইতিপূর্বে তিনি একাধিকবার এ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।
তিনি বলেন, করোনাভাইরাসজনিত রোগীর লক্ষণ হিসেবে তার শরীরে জ্বর ছিল না, গলা ব্যথা ছিল না এবং কাশি ছিল না। তারপরও করোনাভাইরাসজনিত কারনে তিনি মারা গেছেন কিনা তা পরীক্ষার জন্য তার শরীর থেকে বিভিন্ন উপাত্ত সংগ্রহ করে গতকাল ঢাকায় পাঠানো হয়েছে। ওই প্রতিবেদন পাওয়ার পর আমরা নিশ্চিত হতে পারবো কি কারনে মৃত্যুবরণ করেছেন তিনি ।

আরও পড়ুন...

সদরপুরে স্বাস্থ্য বিধি না মানায় ২৬ জনকে জরিমানা

প্রভাত কুমার সাহা, সদরপুর। ফরিদপুরের সদরপুর উপজেলায় বৃহস্পতিবার দুপুরে বিভিন্ন পয়েন্টে স্বাস্থ্য বিধি না মানায় …

পদ্মা নদীতে ট্রলার ডুবির ঘটনায় ৫ শ্রমিকের সলিল সমাধির আশংকা

প্রভাত কুমার সাহা, সদরপুর # ফরিদপুরের সদরপুরে পদ্মা নদীতে ট্রলার ডুবি ঘটনায় ৫ শ্রমিক নিখোঁজ …