24 Srabon 1427 বঙ্গাব্দ শনিবার ৮ অগাস্ট ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » বোয়ালমারী » বোয়ালমারীতে আ.লীগের দুইপক্ষের সংঘর্ষে আহত ৩০

বোয়ালমারীতে আ.লীগের দুইপক্ষের সংঘর্ষে আহত ৩০

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় আ.লীগের আধিপত্য বিস্তার নিয়ে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে ও বুধবার সকালে ময়না ইউনিয়নের বেলজানি গ্রামে দুই দফায় পাল্টাপাল্টি হামলায় কমপক্ষে আহত হয়েছে ৩০ জন। এ সময় উভয় পক্ষের ২০ থেকে ২৫টি বাড়ি ও দোকান ভাংচুরের ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
জানা যায়, ময়না ইউনিয়নের ৪নং ওয়ার্ড আ.লীগের বর্তমান সভাপতি বেলজানি গ্রামের জিন্নাহ মাতুব্বর ও সাবেক সভাপতি আলাউদ্দিন মাত্বব্বরের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে আলাউদ্দিনের সমর্থক সামাদকে জিন্নাহ’র লোকজন মারধর করে। এর জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় আলাউদ্দিনের সমর্থকরা দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে জিন্নাহ মাতুব্বরের পক্ষের লোকজনের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় জিন্নাহ মাতুব্বরের ১৫ থেকে ২০ জন সমর্থক আহত হয়। এর পাল্টা হিসেবে বুধবার সকালে জিন্নাহ’র সমর্থকরা আলাউদ্দিন সমর্থকদের বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় ১০ থেকে ১২ জন আহত হয়। আহতদের মধ্যে জিন্নাহ সমর্থক ইমাম হোসেন (৩০) ও বায়েজিদ সিকদারকে (২৬) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও আনসার বিশ্বাসকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এ ব্যাপারে জিন্নাহ মাতুব্বর ও আলাউদ্দিন মাতুব্বরের মোবাইল ফোনে একাধিক যোগাযোগ করা হলে বন্ধ পাওয়ায় তাদের বক্তব্য সম্ভব হয়নি।
থানা অফিসার ইনচার্জ আমিনুর রহমান জানান, আধিপত্য বিস্তার নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুপুর ২টা পর্যন্তু কোন পক্ষই থানায় লিখিত অভিযোগ দেয়নি।

আরও পড়ুন...

বোয়ালমারীতে গৃহবধূর আত্মহত্যা, পরিবারের দাবি হত্যা

বোয়ালমারী প্রতিনিধিঃ ফরিদপুরের বোয়ালমারী পৌরসদরে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ, গৃহবধূটির …

বোয়ালমারীতে টি আর প্রকল্পে ব্যপক দূর্নীতির অভিযোগ !

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি #  ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ২০১৯-২০ অর্থবছরে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) প্রথম পর্যায়ের …