24 Srabon 1427 বঙ্গাব্দ শনিবার ৮ অগাস্ট ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » নগরকান্দা » আসামি ধরতে গিয়ে কথা কাটাকাটি, পুলিশের গুলিতে আহত ২

আসামি ধরতে গিয়ে কথা কাটাকাটি, পুলিশের গুলিতে আহত ২

ফরিদপুরের নগরকান্দা উপজেলার ঝাউডাঙ্গি গ্রামে আসামি ধরতে গিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে পুলিশ গুলিতে দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। এছাড়া পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। বুধবার রাতে এ ঘটনার পর মামলার ভয়ে এলাকা পুরুষশূন্য হয়ে পড়েছে। পুলিশ প্রথমে গুলির বিষয়টি অস্বীকার করলেও পরে স্বীকার করেছে। তাদের দাবি, পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালিয়েছে।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপারকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এদিকে গুলিতে আহত দুজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলায় গুলিবিদ্ধ দুজনকে আসামি করা হয়েছে। এ ছাড়া আহত দুই পুলিশ সদস্যকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে বলে জানায় পুলিশ। স্থানীয়রা জানায়, নারীসংক্রান্ত বিষয়ে এক অভিযোগের তদন্তে গ্রামে যান নগরকান্দা থানার এসআই আতিয়ার রহমান। অভিযুক্ত ব্যক্তিকে বাড়িতে না পেয়ে বাড়ির মহিলাকে গালাগাল করেন পুলিশ সদস্যরা। এ সময় এলাকাবাসী বাধা দিলে কথা কাটাকাটির একপর্যায়ে পুলিশ দুই রাউন্ড গুলি চালায়। এতে মোসলেম মিয়া (৫৫) ও তার ছেলে সবুজ মিয়া গুলিবিদ্ধ হন। তাদের হাসপাতালে নিতে চাইলে পুলিশ বাধা দেয়। বিষয়টি জানাজানি হলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে গুলিবিদ্ধ দুজনকে হাসপাতালে পাঠানো হয়। এ ব্যাপারে নগরকান্দা থানার ওসি সোহেল রানা বলেন, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন...

শিক্ষা অফিসার নুরুল ইসলামকে বিনোকদিয়ায় দাফন

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি। ফরিদপুরের নগরকান্দা উপজেলার বিনোকদিয়া গ্রামের সন্তান কুড়িগ্রাম সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার …

সালথায় মৎস্য চাষের উপকরণ বিতরণ

সালথা (ফরিদপুর) প্রতিনিধি # ফ‌রিদপু‌রের সালথায় জাতীয় মৎস্য সপ্তাহের ষষ্ঠ দিনে ১০ জন মৎস্য চাষির …