24 Srabon 1427 বঙ্গাব্দ শনিবার ৮ অগাস্ট ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » ভাঙ্গা » ভাঙ্গায় নুরুল্লাগঞ্জ চেয়ারম্যানের ৫ শতাধীক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

ভাঙ্গায় নুরুল্লাগঞ্জ চেয়ারম্যানের ৫ শতাধীক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

করোনা ভাইরাস জনিত কারনে চলছে লক ডাউন ফরিদপুরের ভাঙ্গা উপজেলায়। প্রতিদিনের খেটে খাওয়া অসহায় ও নিন্ম আয়ের মানুষে ঘর থেকে বের হতে পারছেন না। সেই সকল অসহায় মানুষের কথা ভেবে ব্যক্তিগত আর্থিক তহবিল থেকে উপজেলার নুরুল্লাগঞ্জ ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম তারেক ৫ শতাধীক পরিবারের মাঝে চাল ডাল তৈল বিতরণ করেছেন।

ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপির নির্দেশনার প্রতি আস্থা রেখে তিনি আজ বৃহস্পতিবার সকালে নিজের বাড়ি থেকে একটি পরিবহণ যোগে ত্রাণ সামগ্রী নিজের তত্ত্বাবোধনে নুরুল্লাগঞ্জ ইউপি পরিষদ মন্দিরের সামনে, বাকপুরা, বাররা ও কাঁঠালবাড়িয়া গ্রামে প্রতিটি পরিবারের হাতে হাতে এসব ত্রাণ বিলি করেন। একটি পরিবার প্রতি ৭কেজি চাল, ১ লিটার তৈল ও ১ কেজি করে ডাল ও একটি সাবান বিতরণ করেন। এসময় ইউপি পরিষদ মেম্বর মহিউদ্দিন, সমাজকর্মী তানিম হোসেন, শহিদুল চৌধুরী, মন্নু ফকির, শাহ আলম মীর, গোপাল সাহা, পাইলট মীর, জলিল ফকির, পবন মাতুব্বর সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে চেয়ারম্যান তারিকুল ইসলাম বলেন, সারাদেশে করোনা ভাইরাস সংক্রামণ থেকে সচেতনার জন্য আওয়ামীলীগ সরকার মানুষের জন্য কাজ করছেন। আমার নেতা এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন তার জীবনের ঝুঁকি নিয়ে ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন এলাকার জনগণের জন্য কাজ করছেন। সেই নেতার নির্দেশনার প্রতি আস্থা রেখে আমি আমার ইউনিয়নের অসহায় মানুষের জন্য আছি। আগামী দিনেও তাদের পাশে থাকবো। করোনা ভাইরাস যতদিন থাকবে আমার ইউনিয়নের একটি মানুষ অনাহারে থাকবে না বলে তিনি প্রতিশ্রুতি দেন।

এছাড়া তিনি আরও বলেন, ভাঙ্গা উপজেলা প্রশানের সার্বিক ব্যবস্থাপনায় আমার ইউনিয়নের সাধারণ মানুষের মধ্যে করোনা ভাইরাস দুরকরন সচেতনার জন্য হাত ধোঁয়া, মাইকিং প্রচার থেকে শুরু করে সরকারের গৃহীত সকল কর্মসূচি চালিয়ে যাচ্ছে আমার ইউনিয়ন পরিষদের সদস্যেরা।

আরও পড়ুন...

ভাঙ্গায় বিসিআইসি ডিলার নিয়োগ নিয়ে দুর্নীতির অভিযোগ

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বিসিআইসি ডিলার নিয়োগ নিয়ে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ উঠেছে উপজেলা কৃষি কর্মকর্তার …

ভাঙ্গায় করোনায় আক্রান্ত হয়ে ব্যবসায়ীর মৃত্যু

ফরিদপুরে কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা গেছেন এক গার্মেন্ট সামগ্রীর ব্যবসায়ী (৫০)। গত বৃহস্পতিবার বিকেল সোয়া …