27 Chaitro 1426 বঙ্গাব্দ শুক্রবার ১০ এপ্রিল ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

সোহাগ জামান #
ফরিদপুরের নগরকান্দায় ট্রাকের ধাক্কায় সড়কে পড়ে নসিমন চালক নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যা সাতটার দিকে কোদালীয়া শহীদ নগর ইউনিয়নের আটকাহনীয়া এলাকায় নগরকান্দা-পুরাপাড়া আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত নসিমন চালকের নাম আলী মুন্সী (২৫)। তিনি নগরকান্দা পৌরসভার চৌমুখা মহল্লার মজিবর মুন্সীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, আলী মুন্সী নসিমন চালিয়ে বাড়ির দিকে ফিরছিলেন। ওই সময় নগরকান্দা থেকে পুরাপাড়াগামী একটি ট্রাক সামনের দিক থেকে নসিমনকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এর ফলে নসিমন চালক আলী মুন্সী ছিটকে সড়কের উপর পড়ে গুরুতর আহত হন।
নগরকান্দা থানার পরিদর্শক (তদন্ত) মো. মিরাজ হোসেন জানান, এলাকাবাসী আহত আলী মুন্সীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তিনি বলেন, দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। অপরদিকে, ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় শনিবার রাত সাড়ে ৭টার সময় ফরিদপুর-বরিশাল মহাসড়কের পুখুরিয়া নামক স্থানে মোটরসাইকেল চালক নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকের সাথে ধাক্কা লেগে মারা গেছেন। নিহত মোটরসাইকেল চালকের নাম কামাল সর্দার (৩০) তার বাড়ী ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের আকনবাড়িয়া গ্রামে।
নিহত কামাল ভাঙ্গা পৌর সদরের হোগলাডাঙ্গি গ্রামে নিজের একটি ওয়ার্কসপ এর দোকান পরিচালনা করত। দোকান বন্ধ করে প্রতিদিনের মতো মোটরসাইকেলে করে বাড়ী ফিরছিল। তার মোটরসাইকেলটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে ট্রাকের পিছনে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়ে। এসময় কামাল গুরুতর আহত হয়। সাথে সাথে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

আরও পড়ুন...

ফরিদপুরে স্বাসকষ্টের উপসর্গ নিয়ে আইসলোসনে থাকা ব্যক্তির মৃত্যু

সোহাগ জামান # ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্বাসকষ্ট উপসর্গ নিয়ে আইসলোসনে থাকা আবু সেক (৭০) …

ফরিদপুরে ১০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে

বিশেষ প্রতিবেদক। করোনাভাইরাস সনাক্তকরণের জন্য ফরিদপুরে বিভিন্ন উপজেলায় নমুনা সংগ্রহ শুরু হযেছে। এদিকে রবিবার পর্যন্ত …