11 Ashin 1427 বঙ্গাব্দ শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » নগরকান্দা » আ.লীগের কোন কর্মীর উপর মামলা-হামলা বরদাস্ত করা হবে না-জামাল হোসেন মিয়া

আ.লীগের কোন কর্মীর উপর মামলা-হামলা বরদাস্ত করা হবে না-জামাল হোসেন মিয়া

মাহফুজুর রহমান #

ফরিদপুর ২ নির্বাচনী এলাকার তরুন প্রজন্মের নেতা কেন্দ্রীয় আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক উপ কমিটির সদস্য, যমুনা গ্রুপের ডাইরেক্টর এ্যাড. জামাল হোসেন মিয়া বলেন, যারা নৌকায় ভোট দিয়েছে একটি মহল তাদেরকে বিভিন্ন সময় ভয়ভীতি প্রদর্শন করছে। তাদেরকে উদ্দেশ্য করে বলতে চাই আ.লীগের কোন নেতা কর্মীর উপর হামলা – মামলা বরদাস্ত করা হবে না। মহান মুক্তিযু্দ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে আমরা ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার নেতৃত্বে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা-দারিদ্রমুক্ত ও সুখী-সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সাড়াশি অভিযান শুরু হয়েছে। অচিরেই দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করা হবে। সুতরাং দূর্নীতি করে কেউ পার পাবেন না। যারা দুর্নীতির সাথে জড়িত আছেন তারা সাবধান হয়ে যান। তা না হলে নগরকান্দা – সালথার মানুষ ঐক্যবদ্ধ হয়ে অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে দুর্বার প্রতিরোধ গড়ে তুলবে। তখন পালাবার সময় পাবেন না।  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হলেও স্বাধীনতা বিরোধীদের চক্রান্তে তিনি সোনার বাংলা দেখে যেতে পারেন নি। তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলার ঘরে ঘরে রক্তস্নাত স্বাধীনতার সুফল পৌছে দিতে শুরু করেছে । শুক্রবার ( ২৮ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কদমতলি চেয়ারম্যান বাড়িতে তৃনমুল আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও যোগদান অনুষ্ঠানে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক উপ কমিটির সদস্য এ্যাড. জামাল বলেন, দলের মধ্যে ঘাপটি মেরে থাকা একটি কুচক্রী মহল আওয়ামীলীগের সাইনবোর্ড ব্যবহার করে বিএনপির নেতাকর্মীদের সাথে সখ্যতা রেখে ব্যক্তি স্বার্থ হাসিলের চেষ্টা চালিয়ে যাচ্ছে। এই বৃথা চেষ্টা করে কোন লাভ হবে না। ফরিদপুর ২ নির্বাচনী এলাকায় আ.লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে কোন রকম ষড়যন্ত্রের চেষ্টা করলে দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে। যারা উপজেলা নির্বাচনে বিএনপিকে সাথে নিয়ে নৌকার বিরুদ্ধে নির্বাচন করেছে তারা কখনোই আওয়ামীলীগের হতে পারে না। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী এদের ব্যাপারে সজাগ থাকার আহবান জানিয়েছেন।

নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মান্নান মোল্যার সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের ত্রান ও দূর্যোগ বিষয়ক কমিটির সভাপতি কামাল হোসেন, তালমা ইউপি চেয়ারম্যান দেলোয়ারা বেগম, আওয়ামীলীগ নেতা তপন কুমার ত্রিবেদী, সাব্বির সরদার, নগরকান্দা পৌর কাউন্সিলর ইউনুছ শেখ,  তালমা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তৈয়াবুর রহমান, সাধারন সম্পাদক সিরাজ খলিফা, ডাঙ্গী ইউপি সদস্য জলিল , সোহরাব হোসেন, আবুল মেম্বার  প্রমুখ।

 

 

আরও পড়ুন...

সালথায় হামিদ খাঁন হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

সালথা সংবাদদাতা। ফরিদপুরের সালথা উপজেলার বড়বালিয়া গট্টি গ্রামের বাসিন্দা ইঞ্জিনিয়ার হামিদ খাঁন হত্যা মামলার আরও …

ত্রাণ বিতরনে কাজ করেছে বিএনপি- শাহজাদা মিয়া

ফরিদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি, চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আলহাজ¦ জহিরুল হক শাহাজাদা মিয়া …