27 Chaitro 1426 বঙ্গাব্দ শুক্রবার ১০ এপ্রিল ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » সালথায় আগুনে পুড়ে বৃদ্ধের মৃত্যু

সালথায় আগুনে পুড়ে বৃদ্ধের মৃত্যু

সালথা প্রতিনিধি # ফরিদপুরের সালথায় আগুনে পুড়ে মারা গেছে এক বৃদ্ধ। এছাড়া আগুনে পুড়ে ছাই হয়েছে তিনটি বসত ঘরসহ পাঁচটি ঘর । আগুনের এ ঘটনাটি ঘটেছে সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের খলিশপুট্টি গ্রামে। সালথা ফায়ার সার্ভিস ও নগরকান্দা ফায়ার সার্ভিসের দুটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার বেলা ১১টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে খলিশপুট্টি গ্রামের খোরশেদ মোল্যার বাড়িতে আগুনের সুত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারিদিকে ছড়িয়ে পড়ে। এসময় ঘরের মধ্যে থাকা বৃদ্ধ খোরশেদ মোল্যা (৮৫) আগুনে পুড়ে মারা যায়। আগুনে ঐ বাড়ির ইউনুচ মোল্যা, মনির ফকির, ওহিদ ফকিরের ৩টি বসত ঘর ১টি রান্না ঘর ও একটি গোয়াল ঘর পুড়ে যায়।
সালথা ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোঃ ছিদ্দিকুর রহমান জানান, আগুনের খবর পেয়ে সালথা ফায়ার সার্ভিসের দুইটি টিম ও নগরকান্দার একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ অগ্নিকান্ডে আনুমানিক ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
ঘটনাস্থল পরিদর্শন করে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ হাসিব সরকার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবারকে ২০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

আরও পড়ুন...

সালথার কাগদী বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

আবু নাসের হুসাইন, সালথা  # ফরিদপুরের সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাগদী-মুরুটিয়া এ.এম.এ.এম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক …

সালথায় মোদীবিরোধী বিক্ষোভ

সালথা প্রতিনিধি # ভারতে মুসলিম নির্যাতন, গণহত্যা, মসজিদ ভাংচুর ও অগ্নিসংযোগ, এবং নরেন্দ্র মোদীর বাংলাদেশ …