8 Falgun 1426 বঙ্গাব্দ বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারী ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » ফরিদপুরে অটো উল্টে ৫ দাখিল পরীক্ষার্থী আহত

ফরিদপুরে অটো উল্টে ৫ দাখিল পরীক্ষার্থী আহত

মাহফুজুর রহমান #
দাখিল পরীক্ষা দিয়ে ফেরার পথে ফরিদপুরে নগরকান্দা উপজেলার ঈশ^রদী বটতলা এলাকায় সড়ক দুর্ঘটনায় ৫ পরীক্ষার্থী আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ১ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার (০৬ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে নগরকান্দা উপজেলার শহীদনগর ইউনিয়নের ঈশ^রদী বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহত শিক্ষার্থীরা সবাই দহিসারা ইসলামিয়া দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী ছিলো বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের সুপার এনামুল হক খাঁন।
তিনি এই প্রতিবেদককে জানান, এসব পরীক্ষার্থীরা নগরকান্দা সরকারি মহাবিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা শেষে অটোতে করে চরযশোরদী ইউনিয়নের জয়বাংলা এলাকায় আসছিল। পথিমধ্যে যান্ত্রিক ত্রুটির কারনে অটোটি উল্টে যায়। এতে ৫ শিক্ষার্থী আহত হয়।
আহত শিক্ষার্থীরা হলেন, শাকিল আহম্মেদ, নাফিজা আক্তার, খাদিজা আক্তার, রুখসানা আক্তার, তামিমা আকতার। এদের মধ্যে শাকিল আহম্মেদ এর আবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন চরযশোরদী ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান পথিক তালুকদার।

আরও পড়ুন...

ফরিদপুরে ট্রাক চাপায় দুই স্কুল ছাত্র নিহত, বিক্ষুব্দরা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে ট্রাক

সোহাগ জামান # ফরিদপুরে ট্রাকের নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী দুই স্কুল ছাত্র নিহত হয়েছে। …

ফরিদপুরে র‌্যাবের হাতে দুই ভুয়া র‌্যাব সদস্য আটক

সোহাগ জামান # ফরিদপুরের নগরকান্দার বড় মানিকদিয়া গ্রামে অভিযান চালিয়ে দুই ভুয়া র‌্যাব সদস্যকে আটক …