12 Ashin 1427 বঙ্গাব্দ রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » ফরিদপুরে ট্রাক চাপায় দুই স্কুল ছাত্র নিহত, বিক্ষুব্দরা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে ট্রাক

ফরিদপুরে ট্রাক চাপায় দুই স্কুল ছাত্র নিহত, বিক্ষুব্দরা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে ট্রাক

সোহাগ জামান # ফরিদপুরে ট্রাকের নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী দুই স্কুল ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরেক স্কুল ছাত্র। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্দ এলাকাবাসী ওই ট্রাকে আগুন ধরিয়ে দিয়েছে। ঘাতক ট্রাকের চালক পালিয়ে যেতে সক্ষম হন।
বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে ফরিদপুর সদর উপজেলার কৈজুরি ইউনিয়নের বনগ্রাম-সমেশপুর সড়কে বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত দুই স্কুল ছাত্র হলো বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র কৈজুরি ইউনিয়নের সমেশপুর গ্রামের ফারুখ শেখের ছেলে বাবু মোল্লা ও একই গ্রামের মৃত আব্দুর সরদারের ছেলে সপ্তম শ্রেণির ছাত্র আসিফ হোসেন। এ ঘটনায় আহত হয়েছে মোটরসাইকেলের আরেক আরোহী সমেশপুরের আজিজুল মোল্লার ছেলে ইয়ামিন মোল্লা। ইয়ামিন ওই স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, বিদ্যালয় ছুটি হলে আসিফ ও অপর দুইজন একটি মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলো। বিদ্যালয় থেকে কিছুটা দুরে যাবার পর সামনের দিক থেকে একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। এর ফলে আসিফ ও বাবু ঘটনাস্থলেই নিহত হয়। ইয়ামিন মারাত্বক ভাবে আহত হয়।
সড়ক দুর্ঘটনায় দুই ছাত্রের নিহত হওয়ার ঘটনায় এলাকাবসীসহ ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে ওঠে। এক পর্যায়ে তারা ট্রাকে আগুন ধরিয়ে দেয়। পরে ফরিদপুর থেকে দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। এ ঘটনার ফলে ওই সড়কে সকল ধরণের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ফরিদপুর কোতয়ালী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনার পর ঘটনাস্থলে ছুটে যান উপজেলা চেয়ারম্যান আবদুর রাজ্জাক মোল্যা, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা। তারা উত্তেজিত জনতাকে শান্ত করে ঘাতক ট্রাক চালকের বিচারের আশ্বাস দেন। দুই ছাত্রের হত্যার ঘটনায় ট্রাকের চালক ও হেলপারকে আটক এবং বিচারের দাবীতে বনগ্রাম স্কুলের শিক্ষার্থীরা বৃহস্পতিবার সকালে বিক্ষোভ কর্মসূচির ডাক দিয়েছে।

আরও পড়ুন...

বিএনপি নেতা বাবুলের সুস্থ্যতা কামনায় দোয়া

কামরুজ্জামান সোহেল।  বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক, ছাত্রদল …

আদালদের নিষেধাজ্ঞা থাকাবস্থায় ঝিলটুলীতে দোকানঘর নির্মাণের চেষ্টা

বিশেষ প্রতিবেদক। ফরিদপুরের ঝিলটুলীর ভরাট হয়ে যাওয়া ঝিলপাড়ে আদালদের নিষেধাজ্ঞা থাকা অবস্থাতেই দোকান ঘর নির্মাণের …