24 Chaitro 1426 বঙ্গাব্দ বুধবার ৮ এপ্রিল ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » মধুখালী » মধুখালীতে সমবায় সমিতির ব্যবস্থাপনা পরিচালক খুন

মধুখালীতে সমবায় সমিতির ব্যবস্থাপনা পরিচালক খুন

কন্ঠ রিপোর্ট #
ফরিদপুরের মধুখালীতে লিপি আক্তার (৩৫) নামে এক নারী খুন হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বাগাট ইউনিয়নের ঠাকুরপাড়া ও মুন্সি পাড়ার গ্রামের মাঝামাঝি স্থানে অবস্থিত একটি আখ ক্ষেতের পাশে থেকে তার মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহতের মাথা ও কপালে আঘাতের চিহ্ন রয়েছে।
লিপি আক্তার চন্দনা সঞ্চয় ও ঋণ দান সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক । তিনি বাগাট মুন্সি পাড়া গ্রামের মির্জা শহিদুল ইসলামের স্ত্রী। তিনি এক ছেলে ও এক মেয়ের মা।
এলাকাবাসী সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় বাগাট বাজার এনজিও কার্যালয়ের কাজ সেরে বাড়ী ফেরার উদ্দেশে বের হন লিপি। কিন্তু সারারাতে তিনি বাড়ি ফিরে যাননি। লিপি গভীর রাত পর্যন্ত বাড়ীতে না ফেরায় তাঁর স্বামী মির্জা শহিদুল ইসলাম তাঁর স্ত্রীর দুটি মুঠোফোনে ফোন করে দুটি মুঠোফোনই বন্ধ পান। অবশেষে শুক্রবার সকালে পুলিশ আখ ক্ষেত থেকে লিপির লাশ উদ্ধার করে।
এ ঘটনার পর থেকে লিপিকে নিয়মিত বহনকারী ভ্যান চালক সৌকিব (১৬) নিখোঁজ রয়েছে।
বাগাট ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মো. মতিয়ার রহমান খান বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। তিনি বলেন হত্যাকান্ডের মোটিভ ঠিকমত বোঝা যাচ্ছে না। পারিবারিক কলহের কথা শোনা যায়নি। তবে যেহেতু তিনি এনজিও করেন তাই রাতে ফেরার সময় তার কাছে টাকা থাকতে পারে এ ধারনা থেকে এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। তিনি বলেন, লাশটি উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়না তদন্ত করে মৃতের পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হয়েছে।
মধুখালী থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল আলম বলেন, এ ব্যাপারে মৃতা লিপি আক্তারের ভাই মো. রফিকুল ইসলাম বাদী হয়ে মধুখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন শুক্রবার সন্ধ্যায়। নিখোঁজ ভ্যান চালকের সন্ধানে তল্লাশি করা হচ্ছে।

আরও পড়ুন...

ফরিদপুর চিনিকলে মতবিনিময় সভা

মতিয়ার রহমান মিঞা,মধুখালী ফরিদপুরের মধুখালীতে অবস্থিত ফরিদপুর চিনিকলে শুক্রবার সকাল ১১ টায় আখচাষীদের সাথে উন্নত …

শুধু সুউচ্চ ভবন নয়, শিক্ষার মান বাড়াতে হবে

ফরিদপুর কন্ঠ রিপোর্ট # ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মনজুর হোসেন বুলবুল বলেছেন, দেশকে এগিয়ে নিতে …