25 Srabon 1427 বঙ্গাব্দ রবিবার ৯ অগাস্ট ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » আনসার আল ইসলাম দলের সদস্য সন্দেহে দুই তরুণকে আটক করেছে র‌্যাব

আনসার আল ইসলাম দলের সদস্য সন্দেহে দুই তরুণকে আটক করেছে র‌্যাব

ফরিদপুর সদরের শিবরামপুর বাসস্ট্যান্ড এলাকা হতে জঙ্গী সংগঠন আনসার আল ইসলাম দলের সদস্য দুই তরুণকে আটক করেছে র‌্যাব-২ ঢাকা ক্যাম্পের একটি দল। শুক্রবার দুপুর ১২টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।
ওই দুই তরুণ হলেন ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের শহিদ বিশ্বাসের ছেলে রাজীব বিশ্বাস (২৫) ও রাজবাড়ী সদর উপজেলার গৌড়িপুর এলাকার আলিম শেখের ছেলে নাইম শেখ (২৪)। শুক্রবার দুপুর ১২টার দিকে ফরিদপুর সদরের শিবরামপুর বাসস্ট্যান্ড এলাকায় পলাশ শীলের দোকানের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে জিহাদি বই, দুটি চাকু ও বোমা তৈরির বই উদ্ধার করা হয়।
র‌্যাব জানায় আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসকে লক্ষ্য করে জঙ্গি একটি ছক তৈরি করে। ওই দলের সদস্য হিসেবে কাজ করছেন ওই দুই তরুণ। ওই দুই তরুণের পিছনে অনুসরণ করার পর শিবরামপুর এলাকা থেকে তাদের আটক করতে সক্ষম হন র‌্যাব-২ দলের সদস্যরা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-২ এর এসপি মহিউদ্দিন ফারুকী বলেন, এ দলের এক সদস্যকে আগেই গ্রেপ্তার করা হয়। সে বর্তমানে রিমান্ডে রয়েছে। রিমান্ডে থাকাকালীন সময়ে সে জানায় প্রতি মাসের তৃতীয় শুক্রবার তাদের দলের সদস্যরা বিভিন্ন স্থানে জড়ো হয় এবং পরে তাদের দলের বিভিন্ন কাজে রিক্রুট করা হয়।
এসপি মহিউদ্দিন ফারুকী আরও বলেন, রিমান্ডে থাকা ওই আসামির তথ্য ও সুত্র অনুযায়ী দুপুর ১২টার দিকে ফরিদপুর সদরের মাচ্চর ইউনিয়নের শিবরামপুর বাজারের একটি সেলুনের সামনে থেকে তাদের আটক করা হয়।

আরও পড়ুন...

সালথায় দুইপক্ষের হামলায় ইউপি সদস্যসহ আহত-১৭,বাড়ী ভাংচুর-লুটপাট

আবু নাসের হুসাইন। ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তার নিয়ে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে ইউপি সদস্যসহ ১৭ …

সালথায় নারী ঘটিত বিষয় নিয়ে দুইপক্ষের সংঘর্ষে আহত-১৫

আবু নাসের হুসাইন, সালথা। ফরিদপুরের সালথায় নারী ঘটিত একটি বিষয় নিয়ে দুই দলের সংঘর্ষে ১৫ …