2 Poush 1426 বঙ্গাব্দ সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯
Home » ফরিদপুরের সংবাদ » মধুখালী » ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত

কামরুজ্জামান সোহেল #
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা ও শিশুসহ একই পরিবারের চারজন নিহত হয়েছে। নিহতদের মধ্যে সেনাবাহিনীর সদস্য পদে চাকুরীরত সঞ্জয় ও তাপস পালের মা এবং তাদের তিন সন্তান রয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে মধুখালী উপজেলার বাগাট বাজার সংলগ্ন বাগাট উচ্চ বিদ্যালয়ের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, মাগুড়া থেকে ছেড়ে আসা সবজি বোঝাই একটি পিকআপ ঘটনাস্থলে যাত্রীবোঝাই অটোভ্যানকে চাপা দিলে এতে ঘটনাস্থলেই বৃদ্ধা দিপালী পাল (৬০) ও শিশু জয় পাল (১০) নিহত হয়। বুধবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তাপস পালের মেয়ে ঝিনুক পাল (৫) ও ছেলে কৌশিক পাল (১২)। বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন গীতা পাল (৩০) ও টেপি পাল (২)।
নিহত বৃদ্ধা দিপালী পাল উপজেলার কোড়কদি ইউনিয়নের কোড়কদি পালপাড়া গ্রামের অযোধ্যা পালের স্ত্রী। নিহত শিশু জয় পাল একই গ্রামের সঞ্জয় পালের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, যাত্রীবোঝাই একটি অটো ভ্যানকে বিপরিত দিক থেকে আসা একটি পিকআপ চাপা দিলে দুইজন নিহত হয়। আহত হয় চারজন। আহতদের মধ্যে হাসপাতালে মারা যায় আরো দুইজন। মধুখালী থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুজ্জামান বলেন, বাগাট বাজার এলাকায় একটি কীর্ত্তনের আসর থেকে ওই নারী ও শিশুরা অটোভ্যানে করে বাড়ি ফিরছিলেন। এসময় মাগুরাগামী একটি পিকআপ ওই ভ্যানকে চাপা দিলে সড়কের উপর উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন...

ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে যুবকের শরীর ঝলসে গেছে

মধুখালী প্রতিনিধি # ফরিদপুরের মধুখালী উপজেলার আড়কান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় পল্লী বিদ্যুত সমিতির ১০কেবি …

মধুখালীতে ভ্যান চালকের লাশ উদ্ধার

মধুখালী প্রতিনিধি # ফরিদপুরের মধুখালী পৌরসভা এলাকার ৩নং ওয়ার্ডের মধুখালী-কামারখালী পরিত্যক্ত রেল লাইনের আলমপুর এলাকায় …