৭ অগ্রহায়ন ১৪২৬ বঙ্গাব্দ বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯
Home » ফরিদপুরের সংবাদ » সালথায় যুবতী ধর্ষন মামলায় যুবক আটক

সালথায় যুবতী ধর্ষন মামলায় যুবক আটক

সালথা (ফরিদপুর) প্রতিনিধি
ফরিদপুরের সালথায় ২২ বছরের এক যুবতীকে জোরপূর্বক ধর্ষন মামলার আসামী কামরুল মাতুব্বার (২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার রামকান্তপুর ইউনিয়নের খলিশাডুবি গ্রাম এলাকা থেকে তাকে আটক করা হয়। কামরুল ঐ গ্রামের মৃত সামাদ মাতুব্বারের ছেলে।
মামলা সুত্রে জানা যায়, আটঘর ইউনিয়নের ২২ বছরের এক যুবতীকে বিদেশে নিয়ে ভাল চাকুরিয়া দেওয়ার কথা বলে গত ১ অক্টোবর ২০১৯ ইং তারিখে দুপুরে যুবতীর বসতবাড়ী থেকে মোটরসাইকেলে অপহরণ করিয়া ফরিদপুর একটি হোটেলে নিয়ে যায়। এসময় বিয়ের প্রলোভন দেখিয়ে হোটেলে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে তাহার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষন করে। উক্ত ঘটনা কাউকে জানালে যুবতীকে খুন করার হুমকি দেয়। পরে ঐ যুবতী তার পরিবারের কাছে জানালে তার বাবা বাদী হয়ে সালথা থানায় খলিশাডুবি গ্রামের মৃত সামাদ মাতুব্বারের ছেলে কামরুল ও চান মোল্যার ছেলে মুরাদ মোল্যাকে আসামী করে একটি মামলা করেন।
সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, ধর্ষন মামলায় সোমবার সন্ধ্যায় কামরুল মাতুব্বারকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন...

স্বেচ্ছাসেবী সংগঠন ‘বন্ধন’র প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা আয়োজন

ফরিদপুর শহরের কমলাপুর লালের মোড়ে অবস্থিত জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘বন্ধন’ এর পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে …

সালথা-নগরকান্দা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত

কামরুজ্জামান সোহেল # সকল প্রস্তুুতি সম্পন্ন করার পর ফরিদপুরের নগরকান্দা-সালথা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন …