16 Falgun 1426 বঙ্গাব্দ শনিবার ২৯ ফেব্রুয়ারী ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » ভাঙ্গা » ভাঙ্গায় দুই দল গ্রামবাসীর সংঘর্ষে আহত যুবলীগ নেতার মৃত্যু

ভাঙ্গায় দুই দল গ্রামবাসীর সংঘর্ষে আহত যুবলীগ নেতার মৃত্যু

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা ঘারুয়া ইউনিয়নের কুমারখালী গ্রামে দুইদল গ্রামবাসীর মাঝে সংঘর্ষের একদিন পর গুরুতর আহত যুবলীগ নেতা নাসির মাতুব্বর(২৮) রবিবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা অবস্থায় মারা গেছেন। নিহত নাসির ঘারুয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ন সম্পাদক। নাসির কুমারখালি গ্রামের কাউসার মাতুব্বরের ছেলে। সে ঐ গ্রামের নয়ন খাাঁ মাষ্টারের গ্রুপের লোক। এ ঘটনায় ভাঙ্গা থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানান।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের কুমারখালী গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র একই গ্রামের দুই গ্রুপের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। তখন সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে অর্ধশত লোক আহত হয়। গুরুতর আহত দের মধ্যে নাসিরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
সেলিমের তলপেটে কোপের আঘাতের কারনে তাকে শনিবার রাতেই অপারেশন করা হয়। অপারেশনের পর তার আর জ্ঞান ফেরেনি। রবিবার সকাল ৯টায় সেলিম চিকিৎসা অবস্থায় মারা যান।
এদিকে সেলিমের মৃত্যুর খবরে কুমারখালি গ্রামের আবুতারা গ্রুপের লোকজন বাড়ী ছেড়ে পালিয়ে গেছে, লুটপাটের ঠেকাতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।
এ বিষয় ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ এর দায়িত্বে ওসি (তদন্ত) নিখিল চন্দ্র অধিকারী বলেন, শনিবারের সংঘর্ষে আহত সেলিম রবিবার সকালে মারা গেছেন বলে নিশ্চিত হয়েছি। সেলিম হত্যার বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। এলাকায় ফের সংঘর্ষ ও লুটতরাজ এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন...

ভাঙ্গায় ট্রাক-বাস মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৩ জন নিহত

ফরিদপুর-বরিশাল মহাসড়কের পুর্বসদরদী নামক বাসষ্ট্যান্ড সংলগ্ন এলাকায় বাস ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজনের মৃত্যু …

ফরিদপুরে ধর্ষন মামলায় ১ জনের যাবজ্জীবন

ফরিদপুরের ভাঙ্গায় ধর্ষন মামলায় ১ ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। বুধবার দুপুরে জেলার নারী ও …