৭ অগ্রহায়ন ১৪২৬ বঙ্গাব্দ শুক্রবার ২২ নভেম্বর ২০১৯
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুরে ব্যবসায়ী বিকাশ সাহা হত্যা মামলায় ৪ জনের ফাঁসির আদেশ

ফরিদপুরে ব্যবসায়ী বিকাশ সাহা হত্যা মামলায় ৪ জনের ফাঁসির আদেশ

ফরিদপুরের ভাঙ্গায় মুদি ব্যবসায়ী বিকাশ সাহা (৪৪) হত্যা মামলার রায়ে ৪ জনের ফাঁসির আদেশ দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২নং আদালতের বিচারক মোসাঃ কামরুর নাহার বেগম।
রবিবার বিকেলে ৪ আসামীর মধ্যে ৩ জনের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন তিনি। হত্যাকান্ডের সাথে জড়িত থাকার বিষয়টি সন্দেহাতিত ভাবে প্রামানিত হওয়ায় রায়ে আসামীদের ৪ জনকেই মৃত্যুদন্ডে দন্ডিত ও প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।
সাজাপ্রাপ্তরা হলেন, আলমিন সেক (২০), স্বপন মুন্সি (২৬), মোঃ নাহিদ সেক (২৪), আইনাল সেক (২৬)। রায়ে দন্ডিতদের সকলের বাড়ি ভাঙ্গা উপজেলা চৌধুরীকান্দা সদরদি গ্রামে। এদের মধ্যে আলামিন সেক পলাতক রয়েছে।
অতিরিক্ত (পিপি) এম এ সালাম জানান, ২০১৭ সালের ৩০ মার্চ রাত ১০টা ২৪ মিনিটের সময় ফরিদপুরের ভাঙ্গা বাজার হতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় আসামিরা বিকাশ সাহাকে তার বাড়ির অদূরে একটি বাশঁ ঝোপের ভিতর নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় ৩১ মার্চ নিহতের ভাই উত্তম কুমার সাহা বাদি হয়ে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। হত্যাকান্ডের সাথে জড়িত থাকার বিষয়টি প্রামানিত হওয়ায় রায়ে আসামীদের ৪ জনকেই মৃত্যুদন্ডে দন্ডিত ও প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করেন বিচারক।
মামলার দীর্ঘ শুনানী ও সাক্ষ্য প্রমান শেষে আদালত রবিবার এ রায় ঘোষনা করেন।

আরও পড়ুন...

স্বেচ্ছাসেবী সংগঠন ‘বন্ধন’র প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা আয়োজন

ফরিদপুর শহরের কমলাপুর লালের মোড়ে অবস্থিত জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘বন্ধন’ এর পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে …

সালথা-নগরকান্দা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত

কামরুজ্জামান সোহেল # সকল প্রস্তুুতি সম্পন্ন করার পর ফরিদপুরের নগরকান্দা-সালথা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন …