11 Magh 1426 বঙ্গাব্দ শুক্রবার ২৪ জানুয়ারী ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » সালথায় কিশোরী ধর্ষন মামলার আসামী গ্রেফতার

সালথায় কিশোরী ধর্ষন মামলার আসামী গ্রেফতার

আবু নাসের হুসাইন, সালথা #
ফরিদপুরের সালথায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরী ধর্ষন মামলার আসামী আবুল হাসান ওরফে রাজু শেখ (২০) কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত ১১ টার দিকে নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কদমতলী গ্রাম এলাকা থেকে সালথা থানা পুলিশ তাকে গ্রেফতার করে। রাজু ওই গ্রামের সোহরাফ শেখের ছেলে।
মামলা সুত্রে জানা গেছে, সালথা উপজেলার ১৬ বছরের এক কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষন করে রাজু। শুক্রবার (২৭ সেপ্টেম্বার) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফুসলাইয়া বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীর বাড়ির দক্ষিন পাশে লেবুর বাগানে ফোন করে আনে। এসময় কিশোরী রাজুকে বিয়ের প্রস্তাব দেন এবং বিয়ের আগে তার শরীরে হাত না দেওয়ার অনুরোধ করেন। এসময় বিয়ের প্রস্তাবে রাজি না হয়ে কিশোরীর মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষন করে রাজু। ধর্ষকের হাত তার মূখ থেকে সরাইয়া চিৎকার দেয় কিশোরী। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে ধর্ষক পালিয়ে যায়। তখন আশপাশের লোকজন ওই কিশোরীকে তার মা-বাবার কাছে পৌঁছে দেন। এঘটনায় সালথা থানায় একটি ধর্ষন মামলা দায়ের করা হয়েছে। মামলার উপ-পরিদর্শক (এসআই) মমিনুর রহমান বলেন, ধর্ষন মামলার আসামী আবুল হাসান ওরফে রাজু শেখকে কদমতলী গ্রাম এলাকা থেকে শনিবার রাতে গ্রেফতার করা হয়।
এব্যপারে সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, কিশোরী ধর্ষন মামলার আসামী আবুল হাসানকে গ্রেফতার করে রবিবার সকালে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন...

ফরিদপুরে যুবদল নেতা মাহাবুবুল হাসান পিংকুর কম্বল বিতরন

ফরিদপুরের ১২টি ইউনিয়নের অসহায় দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরন করছেন জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির গনশিক্ষা …

চরভদ্রাসনে মাদ্রাসা ছাত্রের রহস্যজনক মৃত্যু

ফরিদপুরের চরভদ্রাসনে মাদ্রাসা ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৮টার দিকে আব্দুর রহমান (৮) নামের …