11 Magh 1426 বঙ্গাব্দ শুক্রবার ২৪ জানুয়ারী ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » ফরিদপুরবাসীর ভালোবাসায় সিক্ত হলেন মোশাররফ হোসেন এমপি

ফরিদপুরবাসীর ভালোবাসায় সিক্ত হলেন মোশাররফ হোসেন এমপি

কামরুজ্জামান সোহেল #

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, দক্ষিনাঞ্চলের গনমানুষের নেতা, সাবেক মন্ত্রী আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের ৭৯তম জন্মদিন পালন করা হয়েছে। ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ফরিদপুরের বদরপুরস্থ আফসানা মঞ্জিলে শুক্রবার সকালে এ জন্মদিন পালন করা হয়। খন্দকার মোশাররফ হোসেনের জন্মদিন উপলক্ষে সকাল থেকেই সর্বস্তরের মানুষের ফুলেল ভালোবাসায় সিক্ত হন তিনি। বেলা সাড়ে ১১টার দিকে জমকালো আয়োজনের মধ্যদিয়ে জন্মদিনের আনুষ্ঠানিকতা শুরু হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন খন্দকার মোশাররফ হোসেন এমপি। তিনি বলেন, জীবনের শেষ দিন পর্যন্ত ফরিদপুরের উন্নয়নের জন্য যাতে কাজ করে যেতে পারি সেটাই হবে পরম পাওয়া। তিনি ফরিদপুরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আরো বলেন, আপনাদের ভালোবাসা চির স্মরনীয় হয়ে থাকবে।
এরপর জেলা আওয়ামী লীগ, শহর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগসহ ফরিদপুরের শতাধিক সংগঠন প্রিয় নেতার হাতে ফুল দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানে ফরিদপুরের প্রিয় মানুষটির জন্য শুভেচ্ছা ও দীর্ঘায়ু কামনা করে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ সদর আসনের এমপি ডা. হাবিবে মিল্লাত এমপি, খন্দকার মোশাররফ হোসেনের কন্যা সারিতা মিল্লাত রিতু, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, প্রফেসর মোঃ শাহজাহান, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, খন্দকার মোশাররফ হোসেনের ছোট ভাই মারুফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ঝর্না হাসান, উপজেলা চেয়ারম্যান আবদুর রাজ্জাক মোল্যা, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল হাসান লেভী, সাধারন সম্পাদক বরকত ইবনে সালাম, যুবলীগের আহবায়ক এ এইচ এম ফোয়াদ, শ্রমিক লীগের সভাপতি আক্কাস হোসেন, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল, ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীম। অনুষ্ঠানে নিজ হাতে কেট কেটে আমন্ত্রিত অতিথিদের মুখে তুলে দেন ফরিদপুরের অভিভাবক আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।

আরও পড়ুন...

ফরিদপুরে ৫ শতাধিক পরিবারকে লেপ দিলো এফডিএ

সোহাগ জামান # ফরিদপুরে নদী ভাঙ্গন কবলিত অসহায় দরিদ্রদের মাঝে লেপ বিতরন করা হয়েছে। বেসরকারী …

ফমেক হাসপাতালের পর্দা কেলেংকারী – তিন চিকিৎসকের জামিন বাতিল, কারাগারে প্রেরন

সোহাগ জামান # ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের বহুল আলোচিত ‘পর্দা কেলেংকরি’ ঘটনায় পরস্পর যোগসাজশে অপ্রয়োজনীয় …