৩০ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ মঙ্গলবার ১৫ অক্টোবর ২০১৯
Home » ফরিদপুরের সংবাদ » বোয়ালমারী » বোয়ালমারীতে ট্রেন-থ্রি হুইলারের সংঘর্ষে আহত ৭

বোয়ালমারীতে ট্রেন-থ্রি হুইলারের সংঘর্ষে আহত ৭

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার আমগ্রাম-চালিনগর রেলগেটে কালুখালী-থেকে ভাটিয়াপাড়া গামী ট্রেনের সঙ্গে ইঞ্জিনচালিত থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে ৭জন গুরুতর আহত হয়েছেন।  মঙ্গলবার দুপুর ১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কালুখালী থেকে ভাটিয়াপাড়া গামী লোকাল ট্রেনটি আমগ্রাম-চালিনগর রেলেগেট অতিক্রম করার সময় বোয়ালমারী বাজার থেকে চিতারবাজার অভিমুখি ইঞ্জিনচালিত থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে থ্রি হুইলারটি ধুমড়ে মুচড়ে রেল গেটের পার্শ্বেই পড়ে যায়। থ্রি হুইলার আরোহী কলেজ ছাত্রী অন্তরা (১৭), সজনী (২২), ব্যবসায়ী আলতাফ (৪২), আফজাল (৪০), তন্ময় (২৩), থ্রি হুইলার চালক ইজারত মোল্যা (৩৪), তাপস বিশ্বাস (৪০) কে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ৬ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডা. মোরশেদ আলম জানান, আহতদের মধ্যে ৬জনের অবস্থা আশংকাজনক হওয়ায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। একজনকে বোয়ালমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন...

বোয়ালমারীতে পুকুরে বিষ দিয়ে ৬ লাখ টাকার মাছ নিধন

বোয়ালমারী অফিস # ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় দুর্বৃত্তরা একটি পুকুরে বিষ প্রয়োগ করেছে। এ ঘটনায় প্রায় …

বোয়ালমারীতে আ.লীগ বিএনপি সংঘর্ষে আহত ২৫

বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের নয়ানিপাড়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষে কমপক্ষে …