24 Chaitro 1426 বঙ্গাব্দ বুধবার ৮ এপ্রিল ২০২০
Home » বিনোদন » লতার মতো একজন লেজেন্ড-এর সঙ্গে তুলনা কতটা যৌক্তিক?মুখ খুললেন লতা মঙ্গেশকর

লতার মতো একজন লেজেন্ড-এর সঙ্গে তুলনা কতটা যৌক্তিক?মুখ খুললেন লতা মঙ্গেশকর

বিনোদন ডেস্ক: বেশ কিছু দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ রানু মণ্ডল। রানাঘাট স্টেশনে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে গিয়ে অতীন্দ্র চক্রবর্তী নামের এক তরুণ মোবাইলে রেকর্ড করেন তার গান। পরে ভিডিও ক্লিপটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতে নিমিষেই ভাইরাল হয়ে যান রানু। এরপরেই আর পিছনে ফিরে তাকাতে হয় নি তাকে।

এদিকে রানু মণ্ডলের এই গলাকে তুলনা করা হচ্ছিল লতা মঙ্গেশকরের সঙ্গে। রানুর গলায় লতার গান ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’ ভাইরাল হওয়ার পরেই অধিকাংশের দাবি ছিল এমনটাই।
কিন্তু লতার মতো একজন লেজেন্ড-এর সঙ্গে তুলনা কতটা যৌক্তিক? প্রশ্ন উঠছিল বিভিন্ন মহলে। এবার তা নিয়ে মুখ খুললেন লতা মঙ্গেশকর নিজেই।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাতকারে লতা বলেন, যদি আমার নাম এবং কাজের সৌজন্যে কারো ভাল হয়, তবে আমি নিজেকে ভাগ্যবান মনে করব। কিন্তু, আমি মনে করি কাউকে নকল করা কখনো স্থায়ী এবং নির্ভরযোগ্য সমাধান হতে পারে না।

লতা মঙ্গেশকর আরো বলেন, আমার, কিশোরদার অথবা মুকেশ ভাইয়ের গান গেয়ে উঠতি গায়কেরা সাময়িক খ্যাতি পেতে পারে। কিন্তু তার স্থায়িত্ব বড় কম।

রিয়েলিটি শো-তে যে সমস্ত উঠতি গায়ককে দেখা যায় তাদের ভবিষ্যৎ নিয়েও চিন্তিত তিনি। লতা বলেন, অনেক বাচ্চা রয়েছে যারা আমার গান খুব সুন্দর গায়। কিন্তু কত জন তাদের মনে রাখে? প্রথম সাফল্য পাওয়া সহজ। কিন্তু তা ধরে রাখাই আসল। আমার চেনা শুধুমাত্র সুনিধি এবং শ্রেয়া ছাড়া আর কাউকেই কি সেভাবে মনে রেখেছে কেউ?

রানু মণ্ডলসহ অন্যান্য উঠতি গায়ক এবং গায়িকার উদ্দেশ্যে লতা মঙ্গেশকর বলেন, আসল হও। কাউকে নকল করো না। নিজের স্টাইলে গান গাও, নিজের মনের মত করে গান গাও।

আরও পড়ুন...

বৈধতা পেল হিরো আলমের মনোনয়নপত্র

নির্বাচন কমিশনকে হিরো আলমের মনোনয়নপত্র গ্রহণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। সোমবার (১০ ডিসেম্বর) বিচারপতি শেখ হাসান …

ব্যাপক মার খেয়েছেন রাখি সাওয়ান্ত!

বিনোদন ডেস্ক: বরাবরের মত আবার শিরোনামে আইটেম গার্ল খ্যাত রাখি সাওয়ান্ত। তবে, এবারের বিষয় ‘হ্যাশট্যাম …