৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯
Home » সারাদেশ » কুষ্টিয়ায় সোহাগ হত্যার দায়ে ২ জনের ফাঁসি

কুষ্টিয়ায় সোহাগ হত্যার দায়ে ২ জনের ফাঁসি

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় সোহাগ হত্যা মামলায় দুই জনের মৃত্যুদন্ড ও তিনজনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত।

বুধবার (০৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরুপ কুমার গোস্বামী এই রায় ঘোষনা করেন। মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামী হলেন, কুষ্টিয়ার মিরপুর থানা আহম্মদপুর গ্রামের আহাদ আলীর ছেলে মোঃ নাজমুল ও কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ১২ মাইল এলাকার আবুল কালামের ছেলে মোঃ রনি। রায় ঘোষনার সময় রনি আদালতে উপস্থিত ছিলেন বাকি আসামীরা পলাতক রয়েছেন।

যাবজ্জীবন সাজাপ্রাপ্তরা হলেন, কুষ্টিয়ার চৌড়হাঁস এলাকার ইসমাইল হোসেনের ছেলে মোঃ রাব্বি, কুমারগাড়া এলাকার আব্দুল আজিজের ছেলে মোঃ সুজা ও চৌড়হাঁস বড় মসজিদ এলাকার মোঃ খলিলের ছেলে মোঃ রফিক।

আদালত সূত্রে জানা যায়, ২০১২ সালের ৯ অক্টোবর কুষ্টিয়ার কুমারগাড়া এলাকার আব্বাস উদ্দিনের ছেলে সোহাগকে একটি মোবাইল ফোনের জন্য বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করে অভিযুক্তরা।  এই ঘটনায় সোহাগের খালু শহিদুল ইসলাম ভেড়ামারা থানায় অভিযুক্ত এই ৫জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। ভেড়ামারা থানা পুলিশ ২০১৭ সালের ৩০ এপ্রিল আদালতে চার্জশীট জমা দেন।

আরও পড়ুন...

বগুড়ায় দুটি সড়ক দুঘর্টনায় ৪ জন নিহত

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় দুটি পৃথক সড়ক দূঘর্টনায় চার জন নিহত হয়েছে। আহত হয়েছে তিন জন। …

যাত্রাবাড়ীতে ৩০টি স্বর্ণের বারসহ ২ জন আটক

৩০টি স্বর্ণের বারসহ রাজধানীর যাত্রাবাড়ী থেকে দুইজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। উদ্ধার করা স্বর্ণের আনুমানিক …