1 Srabon 1427 বঙ্গাব্দ বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » বোয়ালমারী » বোয়ালমারীতে মাদকাসক্ত যুবকের হামলায় ভ্যানচালক আহত

বোয়ালমারীতে মাদকাসক্ত যুবকের হামলায় ভ্যানচালক আহত

বোয়ালমারী প্রতিনিধি #
ফরিদপুরের বোয়ালমারীতে মাদকাসক্ত যুবকের হামলায় ভ্যানচালক বাচ্চু শেখ (৩০) মারাত্মক আহত হয়ে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী কলেজের সামনে এ হামলার ঘটনা ঘটে।
চিকিৎসাধীন বাচ্চু শেখ জানায়, দুপুরে আমি ভ্যান চালিয়ে কাদিরদী বাজার থেকে বাড়ি ফিরছিলাম। কাদিরদী কলেজের কাছে আসার পর সামনে থাকা আরেকটি অটো গাড়ির সাথে কাদিরদী গ্রামের মতিয়ার ফকিরের ছেলে ইমরান ফকিরের (২৮) ধাক্কা লাগে। এতেই ইমরান ক্ষিপ্ত হয়ে আমাকে বেধড়ক মারপিট করে। অপরাধ না করেও, আমি ইমরানের পা জড়িয়ে ধরে মাফ চাইলে, সে আমাকে এলোপাথাড়ি মারতে থাকে। এক পর্যায়ে আমার নাক ও কান দিয়ে রক্তক্ষরণ হলে আমি অজ্ঞান হয়ে পড়ি। খবর পেয়ে, পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বোয়ালমারী হাসপাতালে নিয়ে আসার চেষ্টা করলে কলেজের সামনে তাদেরকে বাধা দেয় ইমরান ও তার সাথে থাকা ৮/১০ জন সন্ত্রাসী। পরে বাচ্চুর অবস্থার অবনতি ও তার মায়ের আহাজারি শুনে উপস্থিত লোকজনদের সহায়তায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়।

আরও পড়ুন...

স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মনজুর রহমান তুষারের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন …

বোয়ালমারীতে নিঃসন্তান স্বামী-স্ত্রীর আত্মহত্যা

আমীর চারু বাবলু বোয়ালমারী # ফরিদপুরের বোয়ালমারীতে এক নিঃসন্তান দম্পতি একসাথে গলায় ফাঁসি নিয়ে আত্মহত্যা …