26 Agrohayon 1426 বঙ্গাব্দ বুধবার ১১ ডিসেম্বর ২০১৯
Home » ফরিদপুরের সংবাদ » বোয়ালমারী » বোয়ালমারীতে পুকুরে বিষ দিয়ে ৬ লাখ টাকার মাছ নিধন

বোয়ালমারীতে পুকুরে বিষ দিয়ে ৬ লাখ টাকার মাছ নিধন

বোয়ালমারী অফিস #
ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় দুর্বৃত্তরা একটি পুকুরে বিষ প্রয়োগ করেছে। এ ঘটনায় প্রায় ৬ লাখ টাকার মাছ মারা গেছে। সোমবার রাতে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্র জানায়, উপজেলার পৌরশহরের ছোলনা গ্রামের রুবেল শেখের কাছ থেকে ময়না ইউপির ৭নং ওয়ার্ড মেম্বর ও মৎস্য ব্যবসায়ী মো: পলাশ বিশ্বাস ৪০ হাজার টাকা দিয়ে এক বছরের জন্য রেলস্টেশনের পাশের পুকুরটি লিজ নেয়। ৬ লাখ টাকা ব্যয়ে ওই পুকুরে প্রায় দুই লাখ তেলাপিয়ার পোনা মাছের চাষ করে। মাছগুলো কিছুদিন পরেই তারা বিক্রি করত। গতকাল রাতে কে বা কারা পুকুরগুলোতে বিষ প্রয়োগ করে। সকালে সব মাছ মরে ভেসে ওঠে। মৎস্য ব্যবসায়ী মো: পলাশ বিশ্বাস জনান, ‘এত বড় সর্বনাশ কে করল আল্লাহই জানেন। আমি পথে বসে গেলাম।’ এক সপ্তাহ পর মাছগুলো বিক্রি করলে সব টাকা উঠে আসত। শত্রুতাবশত কেউ এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করেন তিনি। এ পর্যন্ত তার হিসাব অনুযায়ী দুর্বৃত্তরা ৬ লাখ টাকার মাছ মেরে ফেলেছে। তিনি এই ঘটনায় বোয়ালমারী থানায় একটি জিডি করবেন বলেও জানিয়েছেন। বোয়ালমারী উপজেলা মৎস্য কর্মকর্তা সুজিত বিশ্বাস বলেন, পুকুরের পানি পরিক্ষা করে পানিতে কোন ধরনের সমস্যা পাওয়া যায়নি। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পুকুরে বিষ প্রয়োগ করা হয়েছে।

আরও পড়ুন...

বোয়ালমারীতে ট্রেন-থ্রি হুইলারের সংঘর্ষে আহত ৭

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার আমগ্রাম-চালিনগর রেলগেটে কালুখালী-থেকে ভাটিয়াপাড়া গামী ট্রেনের সঙ্গে ইঞ্জিনচালিত থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে …

বোয়ালমারীতে মাদকাসক্ত যুবকের হামলায় ভ্যানচালক আহত

বোয়ালমারী প্রতিনিধি # ফরিদপুরের বোয়ালমারীতে মাদকাসক্ত যুবকের হামলায় ভ্যানচালক বাচ্চু শেখ (৩০) মারাত্মক আহত হয়ে …