26 Agrohayon 1426 বঙ্গাব্দ বুধবার ১১ ডিসেম্বর ২০১৯
Home » ফরিদপুরের সংবাদ » নগরকান্দা » নগরকান্দায় যুবলীগের হামলায় নিহত-২, আহত-৮

নগরকান্দায় যুবলীগের হামলায় নিহত-২, আহত-৮

সোহাগ জামান #

ফরিদপুরের নগরকান্দার কাইচাইল ইউনিয়নে পূর্ব শক্রুতার জের ধরে যুবলীগের হামলায় ২জন নিহত হয়েছে। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে আরো ৮ জন। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে. নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কবির হোসেন ঠান্ডু মিয়ার সাথে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হানিফ হোসেন হৃদয়ের দীর্ঘদিন ধরে পূর্ব শক্রুতার জেরে বিরোধ চলছিল।

আজ সন্ধ্যা ৬টার দিকে কাউচাইল পূর্ব পাড়া মাদ্রাসা মাঠে কবির হোসেন এর সমর্থকেরা উঠোন বৈঠক করছিল। এসময় হানিফ হোসেন হৃদয়ের নেতৃত্বে মাইক্রোবাসযোগে ১০/১২ জন ব্যক্তি পিস্তল ও শর্টগান দিয়ে গুলি চালায়। অতর্কিত এ হামলায় ১০জন গুলিবিদ্ধ হয়। আহতদের মধ্যে ৫ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে রওশন মিয়া ও তুহিন মিয়া নামের দুইজন মারা যায়। আহতদের মধ্যে ৫ জনকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন, গোলাম মাওলা, কামরুল মাতুব্বর, চুন্নু মিয়া, সুমন মিয়া, বাবলু মিয়া, রায়হান মিয়া, আনিস মিয়া ও বিপ্লব মিয়া। হামলার পর খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। হামলার খবর পেয়ে পুলিশ সুপারসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে ছুটে যান। ফরিদপুর থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে রাখা হয়েছে। নগরকান্দা থানার ওসি জানিয়েছেন, হামলার পর আসামীরা যাতে পালিয়ে যেতে না পারে সেজন্য বিভিণœ পয়েন্টে চেকপোষ্ট বসানো হয়েছে।

আরও পড়ুন...

হত্যার মিশন নিয়েই কাইচাইল আসে যুবলীগ নেতা হৃদয়-হাসান

কামরুজ্জামান সোহেল # আওয়ামী লীগের উঠোন বৈঠকে কেন্দ্রীয় যুবলীগ নেতার নেতৃত্বে হামলায় দুইজন নিহত ও …

সালথায় পুলিশের জালে ৫ ইয়াবা ব্যাবসায়ী

আবু নাসের হুসাইন, সালথা # ফরিদপুরের সালথায় ৫জন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার …