25 Ashar 1427 বঙ্গাব্দ বৃহস্পতিবার ৯ জুলাই ২০২০
Home » অপরাধ » ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে যুবকের শরীর ঝলসে গেছে

ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে যুবকের শরীর ঝলসে গেছে

মধুখালী প্রতিনিধি #
ফরিদপুরের মধুখালী উপজেলার আড়কান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় পল্লী বিদ্যুত সমিতির ১০কেবি ট্রান্সফরমার চুরির সময় বিদ্যুতায়িত হয়ে বিপ্লব শেখ (২২) নামের এক যুবকের শরীর ঝলসে গেছে। পরে স্থানীয়রা আহত হওয়া বিপ্লব শেখকে আটক করে পুলিশে দিয়েছে। শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে এ চুরির ঘটনা ঘটে। মধুখালী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আহত যুবকের শরীরের প্রায় ৩৮ ভাগ পুড়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
আটক বিপ্লব শেখের বাড়ী কুষ্টিয়া জেলার ছোট কসবা গ্রামে। সে লিটন শেখের পুত্র।
ফরিদপুর পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার মো. আবুল হাসান জানান, ট্রান্সফরমার চুরি করার সময় বিদ্যুতায়িত হয়ে আহত হয়ে নিচে পড়ে যায় যুবকটি। পরে স্থানীয়রা তাকে ধরে পুলিশে দেয়। তিনি জানান, এ ঘটনার কিছু সময় আগে গোপালপুর থেকে আরো একটি ট্রান্সফরমার চুরির চেষ্টা হয়েছিল।
ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির মধুখালী জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার একে এম আব্দুল্লাহ আল নোমান জানান, ৩১ জুলাই উপজেলার কামালদিয়া ইউনিয়নের মীরের কাপাষহাটিয়া গ্রামের মোঃ জাফর আলী খার ১০ কেবি এবং পিলখানা গ্রামের নুরুজ্জামানের ৫ কেবি সেচ পাম্পের ট্রান্সফরমার চুরি হয়েছে।
মধুখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার আনিসুজ্জামান জানান,আটক ব্যক্তির স্বীকারোক্তি মোতাবেক রমজান আলী নামের একজনকে আটক করা হয়েছে। চক্রের সাথে সম্পৃক্ত অন্যদেরও আটকের চেষ্টা চলছে।

আরও পড়ুন...

মধুখালীতে মাদকাসক্ত বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের দক্ষিণ চরবাগাট গ্রামে মাদক আসক্ত বড় ভাইয়ের হাতে খুন হয়েছে …

ডিবি পুলিশের হাতে অস্ত্রসহ বিপুল আটক

ফরিদপুরের ডিবি পুলিশ বিশেষ অভিযান চালিয়ে শহরের গোয়ালচামটস্থ শ্রীঅঙ্গন এলাকা তেকে রেজাউল করিম ওরফে বিপুল …