16 Falgun 1426 বঙ্গাব্দ শনিবার ২৯ ফেব্রুয়ারী ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » নগরকান্দা » ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি : পুলিশ সুপারের ঘটনাস্থল পরিদর্শন

ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি : পুলিশ সুপারের ঘটনাস্থল পরিদর্শন

মাহফুজুর রহমান #

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ারা বেগমের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে ডাকাতরা ১৬ ভরি স্বর্ণ ও নগদ ৩৫ হাজার টাকা নিয়ে গেছে বলে অভিযোগ পরিবারের সদস্যদের।

শুক্রবার(২৬ জুলাই) দিবাগত রাতে এই ঘটনা ঘটে।  খবর পেয়ে  ফরিদপুর পুলিশ সুপার আলীমুজ্জামান, অতিঃ পুলিশ সুপার জামাল পাশা ও নগরকান্দা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ারা বেগম জানান, ৭/৮ জন ডাকাত রাতে বাড়িতে প্রবেশ করে দেশীয় অস্ত্রের মুখে নারী ও শিশুদের জিম্মি করে। এ সময় বাড়িতে থাকা ৩৫ হাজার টাকা ও ১৬ ভরি স্বর্ণ লুটে নিয়ে যায় তারা।

উল্লেখ্য ইউপি চেয়ারম্যান দেলোয়ারা বেগম তালমা ইউপির সাবেক চেয়ারম্যান মরহুম বীর মুক্তিযোদ্ধা আবু শহীদ মিয়ার স্ত্রী ও আওয়ামীলীগ নেতা এ্যাড. জামাল হোসেন মিয়া এবং ফরিদপুর জেলা পরিষদের সদস্য কামাল হোসেনের মাতা।

নগরকান্দা থানার উপপরিদর্শক (এসআই) অতুল জুয়াদ্দার জানান, ডাকাতির খবর পেয়েই রাতেই পুলিশের টহল দল ওই বাড়িতে ছুটে যায়। এ সময় অপরাধীরা পালিয়ে যায়।

ফরিদপুর পুলিশ সুপার আলীমুজ্জামান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন...

নগরকান্দায় আন্তর্জাতিক মাতৃভাষা উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

মাহফুজুর রহমান # একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষে ফরিদপুরের …

নগরকান্দায় ছাত্রদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি # জাতীয়তাবাদী ছাত্রদলকে সুসংগঠিত করার লক্ষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে …