28 Agrohayon 1426 বঙ্গাব্দ শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯
Home » অপরাধ » নিখোঁজের ১৬ দিন পর স্কুল ছাত্রের গলিত লাশ উদ্ধার, আটক-২

নিখোঁজের ১৬ দিন পর স্কুল ছাত্রের গলিত লাশ উদ্ধার, আটক-২

নগরকান্দা প্রতিনিধি #
ফরিদপুরের নগরকান্দায় চাচাতো ভাইয়ের হাতে আবু বক্কার খলিফা (৮) নামের এক স্কুল ছাত্র খুন হয়েছে অভিযোগ পাওয়া গেছে। আবু বক্কার নগরকান্দা উপজেলার পুরাপাড়া ইউনিয়নের মেহেরদিয়া গ্রামের পাচু খলিফা ও তাছলিমা বেগমের ছেলে এবং মেহেরদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র। আবু বক্কার পহেলা জুলাই বিকাল থেকে নিখোঁজ থাকার ১৬ দিন পর বুধবার সকালে উপজেলার পুরাপাড়া ইউনিয়নের মেহেরদিয়া এলাকার কুমার নদের কচুরীপানার নিচ থেকে শিশুটির গলিত লাশ উদ্ধার করেছে নগরকান্দা থানা পুলিশ।
পহেলা জুলাই বিকেলে আবু বক্কার নিখোঁজ হওয়ার পর নগরকান্দা থানায় জিডি করেন শিশুটির বাবা পাচু খলিফা। এর পর পাচু খলিফার কাছে মোবাইল ফোনের মাধ্যমে তিন লাখ টাকা মুক্তিপন দাবী করেন অজ্ঞাত ব্যক্তি। পাচু শেখ বাদী হয়ে ১০ জুলাই তারিখে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করেন। তথ্য-প্রযুক্তির সহায়তায় ও বিভিন্ন তথ্যের ভিত্তিতে ঘাতক জিনদার খলিফাকে (২২) আটক করে নগরকান্দা থানা পুলিশ। জিনদার মেহেরদিয়া গ্রামের টুকু খলিফার ছেলে এবং আবু বক্কার খলিফার চাচাতো ভাই। এছাড়া এ ঘটনায় মেহেরদিয়া গ্রামের কাঞ্চু শেখের ছেলে অটোবাইক চালক মাহাবুব শেখকে (২৫) আটক করা হয়েছে।
৪ বোন ২ ভাইয়ের মধ্যে আবু বক্কার খলিফা পঞ্চমতম সন্তান। আবু বক্কার খলিফার বাবা পাচু খলিফা পেশায় অটোবাইক চালক এবং মা তাছলিমা বেগম সৌদি আরবে চাকরি করতেন।
নগরকান্দা থানার ওসি (তদন্ত) মিরাজ হোসেন বলেন, জিনদার খলিফাকে আটক করার পর, তার স্বীকারক্তি মোতাবেক নগরকান্দা উপজেলার পুরাপাড়া ইউনিয়নের মেহেরদিয়া এলাকার কুমার নদের কচুরীপানার নিচ থেকে বুধবার সকালে শিশুটির গলিত লাশ উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, শিশু আবু বক্কারকে গলা টিপে শ^াসরোধ করে হত্যা করার পর কুমার নদের কচুরীপানার নিচে লাশ লুকিয়ে রাখে ঘাতক জিনদার খলিফা।

আরও পড়ুন...

ফরিদপুরের হত্যার আগে মাইক্রোর ভিতর ধর্ষণ করা হয় সোনিয়াকে

ফরিদপুরের শহরতলীর তালতলা এলাকা থেকে উদ্ধার হওয়া আকলিমা আক্তার সোনিয়া(৩০) হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে র‌্যাব …

স্বর্ণ চোরাচালানে সক্রিয় দেশী-বিদেশী সিন্ডিকেট, ব্যবহৃত হচ্ছেন এয়ারলাইন্সের ক্রুরা

দেশীয় ও আন্তর্জাতিক সিন্ডিকেটের মাধ্যমে স্বর্ণ চোরাচালান হয়ে ঢুকছে বাংলাদেশে। মোটা অঙ্কের টাকার বিনিময়ে এয়ারলাইন্সের …