৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯
Home » ফরিদপুরের সংবাদ » ফরিদপুর সদর » সংরক্ষিত আসনের এমপি রুশেমা ইমাম ইন্তেকাল

সংরক্ষিত আসনের এমপি রুশেমা ইমাম ইন্তেকাল

জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সদস্য সংসদ সদস্য বেগম রুশেমা ইমাম ইন্তেকাল করেছেন। ইন্নালিলাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৪ বছর। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১১টা ৩৫ মিনিটের সময় ফরিদপুর হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
পরিবার সূত্রে জানাযায়, মঙ্গলবার বুকে ব্যাথা নিয়ে রাত ১০টার দিকে শহরের নিজ বাড়ী থেকে ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ব্যক্তি জীবনে তিনি ফরিদপুরের ঈশান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হিসেবে কর্মজীবন শুরু করেন। রুশেমা ইমামের স্বামী ইমামউদ্দিন আহমেদ ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন সফলতার সাথে নেতৃত্ব দেন।
রুশেমা ইমামকে গত ৮ ফেব্রুয়ারী ফরিদপুর জেলার সংরক্ষিত আসনের এমপি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত করেন। এরপর তিনি সংসদ সদস্য হিসেবে শপথ নিয়ে দায়িত্ব পালন করে যাচ্ছিলেন। মরহুমার লাশ এখন ফরিদপুর শহরের ডায়াবেটিক হাসপাতালের হিম ঘরে রয়েছে। মরহুমার লাশ আজ বিকেল ৪টায় সর্ব সাধারনের জন্য তার বাড়ীর সামনে রাখা হবে। এরপর বাদ আছর ফরিদপুর পুলিশ লাইনস মাঠে জানাজা শেষে কমলাপুর পারিবারিক গোরস্থানে দাফনের কথা রয়েছে। তিনি মৃত্যুকালে ২পুত্র,১কন্যাসহ নিকটজন ও বহু গুণগ্রাহী রেখে যান। মরহুমার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন ফরিদপুর সদর আসনের এমপি, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, জেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরও পড়ুন...

ফরিদপুরে আনসারউল্লাহ বাংলা টিমের চার সদস্যের ১০ বছরের কারাদন্ড

সোহাগ জামান # আনসারউল্লাহ বাংলা টিমের চার সদস্যকে ১০ বছর সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন ফরিদপুরের …

ফমেক হাসপাতালের দুর্নীতির প্রতিবাদে সিপিবি’র পদযাত্রা

কন্ঠ রিপোর্ট # ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পর্দা কেলেংকারীর সাথে জড়িতদের বিচারের দাবীতে পদযাত্রা করেছে …