২ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯
Home » অপরাধ » ফরিদপুরে সাংবাদিকের বাড়িতে ডাকাতি

ফরিদপুরে সাংবাদিকের বাড়িতে ডাকাতি

ফরিদপুর শহরের ভাটিলক্ষ্মীপুরে সাংবাদিক শফিকুল ইসলাম মনির বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতিতে বাধা দিলে মনির স্ত্রী জারজিনা আক্তার মুক্তিকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। পরে তাদের শিশু কন্যা ফারিয়া ইসলামকে অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট চালায় ডাকাত দল। শফিকুল ইসলাম মনি বাংলাদেশ বেতারের ফরিদপুর প্রতিনিধি।

তিনি বলেন, মঙ্গলবার রাত ৩টার দিকে ঘরের পেছন দিকের লোহার গ্রিল ও একটি কাঠের দরজা ভেঙে ৬-৭ জন লোক ভেতরে ঢুকে গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে শিশু কন্যা ফারিয়া ইসলামকে জিম্মি করে। পরে সে চিৎকার করলে পাশের রুম থেকে তার মা জারজিনা এগিয়ে যাওয়ার চেষ্টা করলে ডাকাতরা আঘাত করে। এতে তার মাথায় গুরুতর জখম ও একটি দাত ভেঙে যায়।

faridpur-dakati-1

এদিকে, খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম ও ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফএম নাছিম ঘটনাস্থল পরিদর্শন করেন। ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফএম নাসিম বলেন, ডাকাতির ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে তৎপর রয়েছে পুলিশ। এ ঘটনায় ফরিদপুর কোতোয়ালি থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

আরও পড়ুন...

সংরক্ষিত আসনের এমপি রুশেমা ইমাম ইন্তেকাল

জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সদস্য সংসদ সদস্য বেগম রুশেমা ইমাম ইন্তেকাল করেছেন। ইন্নালিলাহি ওয়া …

না ফেরার দেশে চলে গেলেন আম্বিয়া বেগম

দৈনিক যুগান্তরের ফরিদপুর ব্যুরো চিফ ও একুশে টেলিভিশনের ফরিদপুর প্রতিনিধি এবং প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহিদ …