28 Agrohayon 1426 বঙ্গাব্দ শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯
Home » ফরিদপুরের সংবাদ » মধুখালী » মধুখালী রেলস্টেশনে ১৫ দিন ধরে ট্রেনের টিকেট নেই

মধুখালী রেলস্টেশনে ১৫ দিন ধরে ট্রেনের টিকেট নেই

মধুখালী প্রতিনিধি #
ফরিদপুর-রাজবাড়ী-গোপালগঞ্জ এ তিন জেলার মধ্যে অবস্থিত কালুখালী-ভাটিয়াপাড়া রেলপথের মধুখালী রেলস্টেশনে লোকাল ট্রেনের ১৫ দিন যাবৎ কোন টিকেট নেই । শনিবার সকাল সাড়ে ৯ টা দিকে স্টেশনে গিয়ে দেখা যায়, কালুখালী-ভাটিয়াপাড়া এক্সপ্রেস ভাটিয়াপাড়া থেকে ছেড়ে আসা ট্রেনটি মধুখালী রেলস্টেশনে প্রবেশের আগে রেলস্টেশনে প্রায় ৩/৪শ যাত্রী দাঁড়িয়ে আছে। যাত্রীরা টিকেট চাইলে তা দিতে পারছে না স্টেশন মাষ্টার। ট্রেনের ভিতরে টিকেট কালেশন করেন একজন মাত্র টিটি। সে পারছে না সব যাত্রীকে চেক করতে এর ফলে এক শ্রেণীর যাত্রী যে যার মত ফাঁকি দিয়ে গন্তব্য স্থানে যাচ্ছেন। এতে প্রতিদিন রেলের হাজার হাজার টাকা লোকসান গুনতে হচ্ছে, সরকার হারাচ্ছে রাজস্ব ।


মধুখালী রেলস্টেশন মাষ্টার মিন্টু কুমার রায় জানান, মধুখালী রেল স্টেশনে ১৫ দিন কোন লোকাল ট্রেনের যাত্রীদের টিকেট নেই। যাত্রীদের উত্তর-দক্ষিনের কোন রেলস্টেশনেরই যাত্রীদের টিকেট দিতে পারছি না । ২ মাস আগে টিকেটের চাহিদা পাঠালেও কর্তৃপক্ষ টিকেট পাঠাচ্ছেন না।
মধুখালী উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চু জানান, দীর্ঘ দিন বন্ধ থাকা রেললাইনটি বর্তমান সরকারের ইচ্ছায় চালু করা সম্ভব হয়েছে। বিনা টিকিটে যাত্রী চলাচল করলে এ লাইনটি লোকসানের মুখে পড়বে। তিনি দ্রুত টিকিট সরবরাহের দাবী জানান।
মধুখালী পৌরসভার মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন বলেন, লোকসান ঠেকাতে জরুরীভাবে কর্তৃপক্ষকে টিকিট সরববরাহ করতে হবে যাতে করে যাত্রীরা টিকিট কেটে গাড়ীতে উঠতে পারে।
বেশ কয়েকদিন যাবৎ ঘরমুখো ঈদ যাত্রীর বেশ চাপ রয়েছে কালুখালী-ভাটিয়াপাড়া এক্সপ্রেস ট্রেনটিতে। বর্তমানে স্ব-স্ব কর্মস্থলে ফিরতেও এ লাইনে চাপ রয়েছে যাত্রীদের। কিন্তু টিকিট না থাকার সুযোগে প্রতিদিন বিনা টিকেটে যাত্রী চলাচল করছে। এর ফলে সরকার লক্ষ লক্ষ টাকা ক্ষতির সম্মুখিন হচ্ছে।

আরও পড়ুন...

মধুখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা

মতিয়ার রহমান মিঞা,মধুখালী # ফরিদপুরের মধুখালী উপজেলার মেগচামী মৃধা বাজারে বুধবার দুপুরে অভিযান চালায় ভ্রাম্যমান …

ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে যুবকের শরীর ঝলসে গেছে

মধুখালী প্রতিনিধি # ফরিদপুরের মধুখালী উপজেলার আড়কান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় পল্লী বিদ্যুত সমিতির ১০কেবি …