৩১ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ বুধবার ১৬ অক্টোবর ২০১৯
Home » জাতীয় » ঈদের দিনের সকালে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত

ঈদের দিনের সকালে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত

সুমন ইসলাম #
ফরিদপুর শহরতলীর ধুলদি এলাকায় আজ সকাল সাড়ে সাতটার দিকে যাত্রীবাহী একটি বাস গাছের সাথে ধাক্কা খেয়ে উল্টে গিয়ে ৬ জন নিহত হয়েছে এবং আহত হয়েছে কমপক্ষে ১৮জন। বাসের যাত্রী এবং স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, রাতে ঢাকা থেকে ছেড়ে আসা সাতক্ষিরাগামী একে ট্রাভেলস নামের যাত্রীবাহী বাসটি ধুলদি এলাকায় পৌছালে রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই বাসের ৪ যাত্রী নিহত হয়। পরে হাসপাতালে নেবার পর মারা যায় আরো ২ জন। দুর্ঘটনার পর আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে হাসপাতালে ১৮ জন ভর্তি রয়েছে। এদের মধ্যে ২-৩ জনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে দেখা গেছে সেখানে চিকিৎসা নিতে যাওয়া রোগীরা ঠিকমতো চিকিৎসা সেবা পাচ্ছেন না। ঈদের ছুটির কারনেই ডাক্তার কম থাকায় এ অবস্থার সৃষ্টি হয়েছে।
এদিকে, দুর্ঘটনার পর পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহায়তায় উদ্ধার কাজে অংশ নেয়। দুর্ঘটনা কবলিত বাসের যাত্রীরা জানান, বাস চালক ঘুমিয়ে পড়ার কারনেই এ দুর্ঘটনাটি ঘটে থাকতে পারে। নিহত এবং আহতদের সবার বাড়ী সাতক্ষিরা জেলার বিভিণœ স্থানে। নিহতদের কারো পরিচয় এখনো পাওয়া যায়নি।

আরও পড়ুন...

রাজধানীর তেজগাঁও এলাকায় সড়ক অবরোধ তুলে নিয়েছে বিক্ষোভরত পোশাক শ্রমিকরা

ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে। তবে মহাখালী সড়কে তীব্র যানজট তৈরি হয়েছে। এর আগে …

রোহিঙ্গাদের সন্ত্রাসে জড়িয়ে পড়া ঠেকাতে কঠোর সরকার

কক্সবাজারে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের বিষয়ে নতুন পরিকল্পনা নিচ্ছে সরকার। রোহিঙ্গাদের সন্ত্রাসী কর্মকান্ড থেকে বিরত রাখতে …