3 Kartrik 1428 বঙ্গাব্দ সোমবার ১৮ অক্টোবর ২০২১
Home » বৃহত্তর ফরিদপুর » রাজবাড়ী » আ’লীগ প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম

আ’লীগ প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম

রাজবাড়ী প্রতিনিধি #

রাজবাড়ীর কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী কাজী সাইফুল ইসলামের মনোনয়নপত্রের সমর্থনকারী রাকিবুল ইসলাম আকমল (৫৫) ও তার ছেলে আহাদ খানকে (৯) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। গত বুধবার রাতে পাংশা উপজেলা শহরের নারায়ণপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের রাজবাড়ী সদর হাসপাতালের মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত কেবিনে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম তাদেরকে দেখতে হাসপাতালে যান। এ সময় তিনি রাকিবুল ইসলাম আকমল ও তার পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন এবং হামলার সঙ্গে জড়িতদের শাস্তির দাবি জানান।

চিকিৎসাধীন রাকিবুল ইসলাম আকমল জানান, তিনি কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং মৃগী বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক। তার বাড়ি সাওরাইল ইউনিয়নের বড়পাতুরিয়া গ্রামে। তিনি পরিবার নিয়ে পাংশা শহরে বসবাস করেন।

বুধবার ইফতারের পর অসুস্থ ছোট ছেলে আহাদকে ডাক্তারের নিকট নিয়ে যান। ডাক্তার দেখিয়ে মোটরসাইকেলযোগে ফেরার পথে বাসার অদূরে ১০-১২ জনের একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তাদের ওপর হামলা চালায়। এ সময় দুর্বৃত্তরা তাকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় কুপিয়ে জখম ও এলোপাতাড়িভাবে মারপিট করাসহ তারা ছেলেকেও মারপিট করে।

এ ব্যাপারে কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী সাইফুল ইসলাম বলেন, রাকিবুল ইসলাম আকমল আমার মনোনয়নপত্রে সমর্থনকারী। জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। কিন্তু আওয়ামী লীগেরই কিছু প্রভাবশালী নেতা আমার বিরুদ্ধে কাজ করছে। এরই ধারাবাহিকতায় তারা আকমলকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে এই হামলা চালিয়েছে। তিনি বলেন, কিছুদিন আগেও আমার সমর্থক নেতাকর্মীদের উপর হামলা চালানো হয়েছে। এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণের জন্য আমি প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানাচ্ছি। আমি নির্বাচন কমিশনেও অভিযোগ করবো। পাংশা থানার ওসি আহসান উল্লাহ বলেন, ঘটনাটি শুনেছি। তবে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন...

রাজবাড়ীতে নৌকার পক্ষ নেয়ায় ৪ জনকে পিটিয়ে আহত

নির্বাচনে নৌকা প্রার্থীর পক্ষে প্রচারনায় অংশ নেয়ায় রাজবাড়ী জেলা কৃষক লীগের সভাপতি, সম্পাদকসহ চারজনকে বেদম …

রাজবাড়ীতে র‌্যাবের হাতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

সোহাগ জামান # ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি দল রাজবাড়ী জেলার সদর উপজেলার বিনোদপুর এলাকায় অভিযান …