৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ বৃহস্পতিবার ২২ অগাস্ট ২০১৯
Home » অপরাধ » ফরিদপুরে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

ফরিদপুরে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

সোহাগ জামান #

ফরিদপুর সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের গোয়ালের টিলা এলাকার মেহগনি বাগান থেকে আনোয়ার শেখ (৪৫) নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে গোয়ালের টিলা এলাকার জনৈক ইয়াছিন শেখের মেহগনি বাগান থেকে এ লাশটি উদ্ধার করা হয়। নিহত আনোয়ার আলী গোয়ালেরটিলা গ্রামের জালাল শেখের পুত্র। সে দুই ছেলে ও এক মেয়ের পিতা। স্থানীয়রা জানান, আনোয়ার শেখ এলাকার সুদের কারবারী করতো।

নিহতের মা নুরজাহান বেগম জানান, রবিবার সন্ধ্যায় আনোয়ার বাড়ী থেকে বের হয়। রাত ১০টার দিকে পরিবারের সদস্যদের সাথে তার কথা হয়। পরে বাড়ী ফিরে আসতে দেরী দেখায় রাত ১টার দিকে আনোয়ারকে ফোন দেয়া হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। এসময় বিভিন্ন স্থানে খুঁজেও আনোয়ারকে পাওয়া যায়নি। সোমবার সকালে মেহগনি বাগানে আনোয়ারের গলাকাটা লাশটি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। কোতয়ালী থানার ওসি এএফএম নাসিম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি।

আরও পড়ুন...

বোয়ালমারীতে আ.লীগ বিএনপি সংঘর্ষে আহত ২৫

বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের নয়ানিপাড়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষে কমপক্ষে …

ভাঙ্গায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৩জন নিহত, আহত-৩০

ফরিদপুর-ভাঙ্গা মহাসড়কের ভাঙ্গার নোয়াপাড়া ২নং ব্রিজের কাছে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ তিনজন নিহত …