11 Magh 1426 বঙ্গাব্দ শুক্রবার ২৪ জানুয়ারী ২০২০
Home » ফরিদপুরের সংবাদ » নগরকান্দা » মসজিদের জায়গা দখলমুক্ত করার দাবী

মসজিদের জায়গা দখলমুক্ত করার দাবী

বিশেষ প্রতিবেদক # ফরিদপুরের নগরকান্দা উপজেলার ফুলসূতি বাজারের কাছে অবস্থিত মসজিদের জায়গা উদ্ধারের দাবীতে মানববন্ধন করেছে স্থানীয়রা। বুধবার ফুলসূতি এলাকার সাধারন জনগন ও মুসল্লীরা এ মানববন্ধনে অংশ নেন। ফুলসূতি বাজার সংলগ্ন নগরকান্দা-ভবুকদিয়া আঞ্চলিক সড়কে আধাঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধন থেকে বক্তারা অভিযোগ করে জানান, স্থানীয় প্রভাবশালী একটি মহল মসজিদের জায়গা ও স্থানীয় এক ব্যক্তির ব্যক্তি মালিকানা জায়গা দখল করে স্কুল নির্মানের পাঁয়তারা চালাচ্ছেন। জোরপূর্বক মসজিদের জায়গা দখল করে আব্দুল আলিম চৌধুরী উচ্চ বিদ্যালয় ভবন নির্মানের জন্য পাইলিং কাজ শুরু করে। এতে স্থানীয় মুসল্লিরা বাঁধা প্রদান করলেও প্রভাবশালী মহলটি স্কুল ভবন নির্মানের কাজ অব্যাহত রাখে। ফলে বাধ্য হয়েই মসজিদ কমিটির পক্ষ থেকে মুনসেফ আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। অবিলম্বে মসজিদের জায়গা দখলমুক্ত করতে প্রশাসনের কাছে জোর দাবী জানানো হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ফুলসূতি ইউপি চেয়ারম্যান আরিফ হোসেন, মোঃ হারেজ ফকির, লিয়াকত মাতুব্বর, আবদুস সালাম মিয়া, লিয়াকত খন্দকার প্রমুখ।

আরও পড়ুন...

ইউপি চেয়ারম্যানের মদদে মুক্তিযোদ্ধার জায়গা দখলের অভিযোগ

ফরিদপুরের নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের নাড়–য়াহাটি গ্রামের মুক্তিযোদ্ধা সেক আদেল উদ্দিনের বসত ভিটার বেশকিছু জায়গা …

নগরকান্দায় বিএনপি নেতারা রিংকুকে রাজনীতি ছাড়তে বললেন

বিশেষ প্রতিবেদক  # ফরিদপুরের নগরকান্দায় বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। রবিবার বিকেলে পৌর এলাকার সাবেক …