৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯
Home » সারাদেশ » মানিকগঞ্জে আজাদ হত্যাকারী, চালক ও হেলপারের ফাসির দাবিতে মানববন্ধন

মানিকগঞ্জে আজাদ হত্যাকারী, চালক ও হেলপারের ফাসির দাবিতে মানববন্ধন

মোঃ সোহেল রানা (মানিকগঞ্জ) #

মানিকগঞ্জের পাটুরিয়ায় সাকুরা পরিবহনের চেকার আজাদ তালুকদারের হত্যাকারী চালক ও হেলপারের দ্রুত গ্রেফতার ও  ফাসির দাবিতে মানববন্ধন কর্মসূচি  পালন করা হয়েছে। মঙ্গলবার (২৩ শে এপ্রিল) সকাল ১১ টার দিকে স্কুল- কলেজের শিক্ষার্থী, ঘাটে কর্মরত পরিবহন শ্রমিক ও এলাকাবাসীর উদ্যোগে    ঢাকা- পাটুরিয়া মহাসড়কের ঘাট এলাকার আরসিএল মোড়ে সড়ক অবরোধ করে ঘণ্টাব্যাপী   প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচি  পালন করা হয়।

আরুয়া ইউনিয়নের চেয়ারম্যান আক্তার উজ্জামান মাসুম খানের সভাপতিত্বে, এ কর্মসূচিতে বক্তব্য রাখেন, মানিকগঞ্জ জেলা পরিষদের সদস্য আজম খান, সাবেক ইউপি চেয়ারম্যান শুকুর আলী মোল্লা, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া সুলতানা রুকু সহ নালী বড়রিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনতাজ উদ্দিন প্রমুখ।
বক্তারা এ সময়, ঘাট থেকে ওজন স্কেল অপসারণ , আরসিএল মোড়ে ওভার ব্রীজ নির্মান  সহ চব্বিশ ঘন্টার মধ্যে দুইটি স্পীড ব্রেকার নির্মানের দাবি জানান তারা। এছাড়া আজাদ তালুকদারের হত্যাকারী কভার্ডভ্যান চালক  ও হেলপারকে দ্রুত সময়ের গ্রেফতার করে ফাসির দাবি জানান তারা। বেধে দেওয়া সময়ে মধ্যে তাদের দাবি দাওয়া মেনে না নিলে ঘাট অচল করে দেওয়ার হুমকি দেন বক্তারা।
উল্লেখ্য গত ২১ তারিখ রবিবার ভোর চারটার দিকে ঢাকাগামী  আফজাল কুরিয়ার সার্ভিসের দ্রুত গতির   একটি কভার্ডভ্যান আরসিএল   মোড় এলাকায় সাকুরা পরিবহনের চেকার আজাদ তালুকদারকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ ঘটনায় কভার্ডভ্যান আটক করা গেলেও এখনো কভার্ডভ্যানের চালক ও হেলপারকে এখনো আটক করতে পারেনি পুলিশ।

আরও পড়ুন...

বগুড়ায় দুটি সড়ক দুঘর্টনায় ৪ জন নিহত

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় দুটি পৃথক সড়ক দূঘর্টনায় চার জন নিহত হয়েছে। আহত হয়েছে তিন জন। …

কুষ্টিয়ায় সোহাগ হত্যার দায়ে ২ জনের ফাঁসি

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় সোহাগ হত্যা মামলায় দুই জনের মৃত্যুদন্ড ও তিনজনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছে …